অবরোধে বাতিল দক্ষিণ-পূর্ব রেলের একের পর ট্রেন, দেখে নিন সম্পূর্ণ তালিকা

একের পর এক ট্রেন বাতিল হতে থাকায় হাওড়া স্টেশনের নিউ কমপ্লেক্সে শুরু হয়েছে যাত্রীবিক্ষোভ। এই স্টেশন থেকেই ছাড়ে দক্ষিণ-পূর্ব রেলের সব দূরপাল্লার ট্রেন। যাত্রীদের অভিযোগ, ঘণ্টার পর ঘণ্টা অবরোধ থাকলেও রেলের অবরোধ তোলার কোনও গরজ নেই। অবিলম্বে ট্রেন চলাচল স্বাভাবিক করার দাবিতে বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা। 

Updated By: Sep 24, 2018, 08:20 PM IST
অবরোধে বাতিল দক্ষিণ-পূর্ব রেলের একের পর ট্রেন, দেখে নিন সম্পূর্ণ তালিকা

নিজস্ব প্রতিবেদন: একাধিক দাবি দাওয়া নিয়ে আদিবাসী সংগঠনের রেল অবরোধের জেরে অবরুদ্ধ গোটা দক্ষিণ - পূর্ব রেল। ইতিমধ্যে মুম্বই, ওড়িশা দক্ষিণভারতগামী প্রায় সমস্ত ট্রেন বাতিল করেছে দক্ষিণ পূর্ব রেল কর্তৃপক্ষ। হাওড়াগামী ট্রেনগুলি এসে না পৌঁছনোয় উলটো দিকের ট্রেনগুলিও ছাড়বে না বলে রেলের তরফে জানানো হয়েছে। রেলের তরফে যাত্রীদের কাছে এক আবেদনে জানানো হয়েছে দক্ষিণ-পূর্ব রেলের দূরপাল্লার ট্রেনে টিকিট থাকলে, হাওড়া স্টেশনের অনুসন্ধানে ফোন করে বাড়ি থেকে বেরোতে অনুরোধ করা হয়েছে। 

ওদিকে একের পর এক ট্রেন বাতিল হতে থাকায় হাওড়া স্টেশনের নিউ কমপ্লেক্সে শুরু হয়েছে যাত্রীবিক্ষোভ। এই স্টেশন থেকেই ছাড়ে দক্ষিণ-পূর্ব রেলের সব দূরপাল্লার ট্রেন। যাত্রীদের অভিযোগ, ঘণ্টার পর ঘণ্টা অবরোধ থাকলেও রেলের অবরোধ তোলার কোনও গরজ নেই। অবিলম্বে ট্রেন চলাচল স্বাভাবিক করার দাবিতে বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা। 

 

অবরোধের জেরে ইতিমধ্যে বাতিল হয়েছে এক ডজনের বেশি ট্রেন। বাতিল হয়েছে যশবন্তপুর এক্সপ্রেস, ইস্ট কোস্ট এক্সপ্রেস, জগন্নাথ এক্সপ্রেস, ধৌলি এক্সপ্রেসের মতো একাধিক ট্রেন। 

ট্রেনের খোঁজ খবর নোওয়ার জন্য যাত্রীদের ১৩৯ নম্বরে ফোন করতে নির্দেশ দেওয়া হয়েছে।  

.