Road Accident: পুলিসের তাড়া! নিয়ন্ত্রণ হারিয়ে হুড়মুড়িয়ে দোকানে ঢুকে পড়ল ডাম্পার, পিষে গেল শিশু-সহ ২

আচমকা ওই ঘটনায় দোকানের মধ্যে ডাম্পারের তলায় পিষে যায় একটি শিশু

Updated By: Feb 13, 2022, 05:41 PM IST
Road Accident: পুলিসের তাড়া! নিয়ন্ত্রণ হারিয়ে হুড়মুড়িয়ে দোকানে ঢুকে পড়ল ডাম্পার, পিষে গেল শিশু-সহ ২

নিজস্ব প্রতিবেদন: পালাতে গিয়ে দোকানে ঢুকে পড়ল ভারী ডাম্পার। ঘটনাস্থলেই মৃত্যু হল এক শিশুর। হাসপাতালে মারা গেলেন এক মহিলা। হলদিয়া-মেচেদা জাতীয় সড়কে হাঁসগেড়িয়ার ঘটনা।

রবিবার মেচেদা-হলদিয়া ৪১ নম্বর জাতীয় সড়ক ধরে হলদিয়ার(Haldia) দিকে যাচ্ছিল একটি ডাম্পার। গাড়িটির গতি অনেকটাই বেশি ছিল বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। হাঁসগেড়িয়ার কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পারটি(dumper) হুড়মুড়িয়ে ঢুকে পড়ে রাস্তার পাশের একটি দোকানে।

আচমকা ওই ঘটনায় দোকানের মধ্যে ডাম্পারের তলায় পিষে যায় একটি শিশু। আহত হন বেশ কয়েকজন। আহতদের তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় এক মহিলার। আহতদের কয়েকজনের আঘাত বেশ গুরুতর।

আরও পড়ুন-জোটের পক্ষে ফের সওয়াল; শিলিগুড়িতে বোর্ড গঠনে কংগ্রেসের সাহায্য নেব, ঘোষণা অশোক ভট্টাচার্যের  

এলাকাবাসীর দাবি, হাঁসগেড়িয়ার কাছে একটি জায়গায় লরি দাঁড় করিয়ে কাগজপত্র পরীক্ষা করছিল পুলিস। কোনও কোনও গাড়িকে তাড়াও করছিল। সেই তাড়া খেয়েই দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ডাম্পারটি। তাতেই এই ভয়ঙ্কর ঘটনা। পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখান এলাকার মানুষজন। রাস্তা অবরোধও করা হয়। শেষপর্যন্ত বিশাল পুলিস বাহিনী এসে অবরোধ তুলে দেয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.