রেললাইনের ধার থেকে উদ্ধার সাব ইন্সপেক্টরের দেহ, দানা বেঁধেছে রহস্য

বর্ধমানের বাসিন্দা সুদীপ্ত ঝাড়গ্রামে কর্মরত ছিলেন।

Updated By: Aug 7, 2019, 05:00 PM IST
রেললাইনের ধার থেকে উদ্ধার সাব ইন্সপেক্টরের দেহ, দানা বেঁধেছে রহস্য

নিজস্ব প্রতিবেদন: খড়গপুর মেদিনীপুর সেকশনের কাঁসাই হল্ট থেকে উদ্ধার সাবইন্সপেক্টরের দেহ। মৃতের নাম সুদীপ্ত ডন (৩৫)। বর্ধমানের বাসিন্দা সুদীপ্ত ঝাড়গ্রামে কর্মরত ছিলেন।

 

গত ৫ অগাস্ট সাব ইন্সপেক্টরের দেহ উদ্ধার হয়। পরনে তাঁর উর্দি ছিল না। তখনও পর্যন্ত তাঁর পরিচয় জানতে পারেনি রেলপুলিস। তদন্তে নেমে ৬ তারিখ একটি সুইসাইড নোট উদ্ধার করে পুলিস। তাতে লেখা ছিল, “আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নন। আমার ব্যাগ গিরি ময়দান স্টেশনের তাছে রামমন্দিরে আছে।” সেই সূত্র ধরে ওই এলাকায় তল্লাশি চালিয়ে একটি ব্যাগ উদ্ধার করে পুলিস।

ফের মিরাক্যাল! স্টেজ ফোর ফুসফুসের ক্যান্সারকে হারিয়ে জীবনযুদ্ধ জয় হালিশহরের অমিতেরও

ব্যাগ থেকে সুদীপ্তর পরিচয়পত্র উদ্ধার হয়। এরপর পরিবার ও কর্মস্থলের সঙ্গে যোগাযোগ করা হয়। কর্মস্থলে গিয়ে জানা যায়, ২০১৬ সালের পর থেকে তিনি আর কাজে যাননি। অথচ বাড়িতে সেকথা জানত না। বাড়ি গেলে সুদীপ্ত জানাতেন, “অফিসে ছুটি নিয়ে এসেছি।”

তাহলে এই তিন বছর কোথায় থাকতেন তিনি, কী কাজ করতেন, তা পরিবারের সদস্যদের কাছে ধোঁয়াশা। ৫ তারিখই শেষ মায়ের সঙ্গে ফোনে কথা বলেন তিনি। তারপর থেকে আর তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেননি কেউ। কেন তিনি আত্মহত্যা করলেন, তা এখনও পরিস্কার নয়। পুলিস তদন্ত শুরু করেছে।