বাঁকুড়ায় থাকার জন্য প্রাসাদপম বাড়ি নয়, বরং এক কামরার ঘরই খুঁজলেন সুব্রত!

  তিনি দলের বর্ষীয়ান নেতা, তার ওপর আবার এবারের দলীয় প্রার্থীও।  তাঁর আদর যত্নে কোনও খামতিই রাখতে চাননি বাঁকুড়ার তৃণমূল কর্মী সমর্থকরা। তাই এবারের বাঁকুড়ার তৃণমূল প্রার্থী সুব্রত মুখোপাধ্যায় যখন জানিয়েছিলেন, নির্বাচনের প্রচারের জন্য ভোটের পর্যন্ত বাঁকুড়াতেই কোনও ভাড়া বাড়িতে থাকবেন তিনি, দলীয় কর্মীরা সেই বাড়ি খুঁজতে উঠেপড়ে লেগেছিলেন। খুঁজেও ছিলেন এক প্রাসাদপম ঝাঁ চকচকে বাড়ি। কিন্তু তাও না পসন্দ সুব্রত মুখোপাধ্যায়ের। কোনও প্রাসাদপম কেতাদুরস্ত বাড়িতে থাকতে নারাজ তিনি। বরং দলীয় কর্মীদের কাছে আবদার করলেন, তাঁর জন্য যেন মধ্যবিত্তের আয়ত্তের মধ্যে ছোটখাটো কোনও বাড়ি খোঁজা হয়। 

Updated By: Mar 18, 2019, 10:10 AM IST
বাঁকুড়ায় থাকার জন্য প্রাসাদপম বাড়ি নয়, বরং এক কামরার ঘরই খুঁজলেন সুব্রত!

নিজস্ব প্রতিবেদন:  তিনি দলের বর্ষীয়ান নেতা, তার ওপর আবার এবারের দলীয় প্রার্থীও।  তাঁর আদর যত্নে কোনও খামতিই রাখতে চাননি বাঁকুড়ার তৃণমূল কর্মী সমর্থকরা। তাই এবারের বাঁকুড়ার তৃণমূল প্রার্থী সুব্রত মুখোপাধ্যায় যখন জানিয়েছিলেন, নির্বাচনের প্রচারের জন্য ভোটের পর্যন্ত বাঁকুড়াতেই কোনও ভাড়া বাড়িতে থাকবেন তিনি, দলীয় কর্মীরা সেই বাড়ি খুঁজতে উঠেপড়ে লেগেছিলেন। খুঁজেও ছিলেন এক প্রাসাদপম ঝাঁ চকচকে বাড়ি। কিন্তু তাও না পসন্দ সুব্রত মুখোপাধ্যায়ের। কোনও প্রাসাদপম কেতাদুরস্ত বাড়িতে থাকতে নারাজ তিনি। বরং দলীয় কর্মীদের কাছে আবদার করলেন, তাঁর জন্য যেন মধ্যবিত্তের আয়ত্তের মধ্যে ছোটখাটো কোনও বাড়ি খোঁজা হয়। 

সামনে সুসজ্জিত বাগান। একপাশে সুইমিং পুল, পাশে ফোয়ারা। পুলের ধারেই বসার জন্য দোলনা। পাশ দিয়ে উঠে গিয়েছে সিঁড়ি। কেতাদুরস্ত দোতলা বাড়ি। পরতে পরতে আভিজাত্যের ছাপ। বাঁকুড়ার এরকমই একটি বাড়িতে সুব্রত মুখোপাধ্যায়ের থাকার ব্যবস্থা করেছিলেন দলীয় কর্মীরা। তাঁর থাকার যাতে কোনও রকমের অসুবিধা না হয়, তাতে বিন্দুমাত্র কসুর করেননি তাঁরা।  রবিবার প্রচার সেরে বৃষ্টির মধ্যেই ছাতা মাথায় সেই বাড়ি ঘুরে দেখেন তিনি। এরপর কর্মীদের মুখের ওপরই জানিয়ে দেন 'বাড়ি পছন্দ হয়নি তাঁর'। প্রথমটায় কিছুটা অবাক হন কর্মীরাও। পরে নিজেই খোলসা করেন কারণ।

আতঙ্ক তৈরির চেষ্টা করছে কেন্দ্রীয় বাহিনী: পার্থ
 বাঁকুড়ায় নির্বাচনী প্রচার ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন সুব্রত মুখোপাধ্যায়। প্রচারের সুবিধার জন্যই তিনি নির্বাচনের আগের দিন পর্যন্ত বাঁকুড়াতেই থাকবেন। সেকারণে একটি বাড়ি ভাড়া নেওয়ার কথা জানিয়েছিলেন তিনি। কিন্তু কর্মীদের পছন্দ করা বিলাসবহুল বাড়িতে থাকলে তৈরি হতে পারে বিতর্ক।   তিনি এক্কেবারে সাধারণ একটি বাড়িতে থাকতে চান বলে জানিয়ে দেন। 

 

.