Jalpaiguri: আবাস যোজনার ঘরের ব্যবস্থা হয়ে যাবে, শর্ত দিলেন তৃণমূল জেলা সভাপতি

বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপি গোস্বামী বলেন, তৃণমূলের নিজস্ব কোনও প্রকল্প নেই। সব কেন্দ্রীয় প্রকল্পকে নিজের নামে চালাচ্ছে। টাকা দেবেন মোদী আর তা লুট করবে তৃণমূল নেতারা। এসব আর বেশিদিন চলবে না

Updated By: Dec 31, 2022, 05:35 PM IST
Jalpaiguri: আবাস যোজনার ঘরের ব্যবস্থা হয়ে যাবে, শর্ত দিলেন তৃণমূল জেলা সভাপতি

প্রদ্যুত্ দাস: আবাস যোজনার ঘর দেওয়ার রাজ্যের বিভিন্ন জায়গা থেকে বিস্তর দুর্নীতির অভিযোগ আসছে। কোথাও নেতাদের পরিবারের সদস্যদের নামে ঘর দেওয়া হয়েছে। কোথাও কেউ পাকা বাড়ি থাকার পরও ভাঙাচোরা গোয়ালঘর দেখিয়ে বাড়ি প্রাপকদের তালিকায় নাম তুলেছেন। এবার অন্য এক বিতর্ক। জলপাইগুড়ি জেলা তৃণমূল সভাপতির ঘোষণা, আমাদের সমর্থন করুন। ঘরের ব্যবস্থা হয়ে যাবে।

আরও পড়ুন-আল নাসের ক্লাবে রোনাল্ডোর প্রতি মিনিটে রোজগার কত? পড়লে চমকে যাবেন 

শুক্রবার সন্ধেয় জলপাইগুড়ির পাহাড়পুর অঞ্চলে তৃণমূলের একটি কর্মীসভা ও যোগদান কর্মসূচি ছিল। সেই সভায় বক্তব্য রাখছিলেন জেলা তৃণমূল সভাপতি মহুয়া গোপ। তিনি বলেন, রাজ্যে ক্ষমতায় তৃণমূল কংগ্রেস। জেলা পরিষদে তৃণমূল রয়েছে, অঞ্চলেও তৃণমূল কংগ্রেস। তাই সবরকম সরকারি সুয়োগ সুবিধের পাশাপাশি আবাস যোজনার ঘর পেতে গেলে তৃণমূল করতে হবে। তাহলে আমরা আপনাদের ঘরের ব্যবস্থা করে দেব।

এখানেই থেমে থাকেননি মহুয়া গোপ। তিনি আরও বলেন, আবাস যোজনা নিয়ে বিজেপি গ্রামের মানুষকে ভুল বোঝাচ্ছে। তারা গ্রামে গ্রামে ফর্ম বিলি করছে। বলছে, আপনারা আমাদের সমর্থন করুন। আমরা আপনাদের ঘরের ব্যবস্থা করে দেব। কিছু মানুষ ভুল বুঝে বিজেপি নেতাদের পেছনে ছুটছেন। কিন্তু বিজেপির ঘর দেওয়ার ক্ষমতা নেই। 

তৃণমূল জেলা সভা নেত্রীর ওই মন্তব্য নিয়ে বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপি গোস্বামী বলেন, তৃণমূলের নিজস্ব কোনও প্রকল্প নেই। সব কেন্দ্রীয় প্রকল্পকে নিজের নামে চালাচ্ছে। টাকা দেবেন মোদী আর তা লুট করবে তৃণমূল নেতারা। এসব আর বেশিদিন চলবে না। মহুয়া দেবী কীভাবে বলেন তৃণমূল না করলে ঘর পাবে না। ঘরের টাকা কি তৃণমূল দেয়? জনতা জাগছে। এইসব তৃণমূল নেতাকে গাছে বেঁধে রাখবে। সেই দিন আসন্ন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.