বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহ, স্ত্রীকে খুন করে হাইওয়েতে ফেলে পালান স্বামী

ঠিক কী হয়েছিল? বৃহস্পতিবার বাসন্তী হাইওয়ে থেকে মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। শুক্রবার ভোরে বাসন্তী হাইওয়ের কয়লাডিপোর কাছে দেহটি পড়ে থাকতে দেখা যায়।

Updated By: Feb 27, 2021, 09:46 AM IST
বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহ, স্ত্রীকে খুন করে হাইওয়েতে ফেলে পালান স্বামী
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে স্ত্রীর। এমন সন্দেহ থেকেই খুন। বাসন্তী হাইওয়ের ঘটনার তদন্তে নেমে প্রাথমিক অনুমান পুলিসের। গতকাল বাসন্তী হাইওয়ে থেকে এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পুলিসি তত্পরতায় ধরা পড়েন স্বামী। জীবনতলা থানার সরবেরিয়ায় নাকা চেকিংয়ের সময় একটি গাড়ির সিটে রক্তের দাগ দেখে আটকায় পুলিস। পালানোর চেষ্টা করলে পিছু ধাওয়া করে গাড়িটিকে পাকড়াও করা হয়। জেয়ার অপরাধের কথা কবুল করেন মৃতার স্বামী। 

ঠিক কী হয়েছিল? বৃহস্পতিবার বাসন্তী হাইওয়ে থেকে মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। শুক্রবার ভোরে বাসন্তী হাইওয়ের কয়লাডিপোর কাছে দেহটি পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় প্রগতি ময়দান থানার পুলিস। 

আরও পড়ুন:  স্ত্রীকে মেরে হাইওয়েতে ফেলে উধাও স্বামী, গাড়িতে রক্তের দাগেই পর্দাফাঁস নাকা চেকিং-এ

মহিলার মাথায় ও দেহের অন্যান্য জায়গায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছিল। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান করে, এটি খুন। যদিও দুর্ঘটনার জেরেও এই ঘটনা ঘটতে পারে বলে সন্দেহ ছিল। ঘটনার তদন্ত শুরু করে পুলিস। মহিলার পরিচয় জানার চেষ্টা শুরু হয়, এরপরেই নাকা চেকিং-এ তথ্য সামনে আসে।  

.