BJPর পরিবর্তন যাত্রার রথ ভাঙচুর, মোবাইল-ল্যাপটপ চুরির অভিযোগ Trinamoolএর বিরুদ্ধে

রাতই ঘটনাস্থলে যান বিজেপি নেতা সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। পুলিসের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করেন তিনি। ফুলবাগান থানায় (Phoolbagan Police Station) তৃণমূলের বিরুদ্ধে লিখিত অভিযোগও দায়ের করেছেন  বিজেপি নেতা সব্যসাচী দত্ত। 

Updated By: Feb 27, 2021, 09:11 AM IST
BJPর পরিবর্তন যাত্রার রথ ভাঙচুর, মোবাইল-ল্যাপটপ চুরির অভিযোগ Trinamoolএর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: ভোট মরসুমে রাজনৈতিক উত্তাপ তুঙ্গে। নির্বাচন ঘোষণার দিনই বিজেপির (BJP) রথ ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের (Trinamool) বিরুদ্ধে। বিজেপির (BJP) অভিযোগ, পরিবর্তন যাত্রার রথ ভাঙচুর করেছে তৃণমূল। শুক্রবার রাতে মানিকতলার (Maniktala) কাদাপাড়া এলাকার ঘটনা।

অভিযোগ, গোডাউনে রাখা বিজেপির পরিবর্তন যাত্রার (Paribartan Yatra) রথ ভাঙচুর করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। পাশাপাশি তৃণমূলের বিরুদ্ধে আরও অভিযোগ, চুরি গিয়েছে এলইডি স্ক্রিন, মোবাইল ও ল্যাপটপ। 

আরও পড়ুন: কলকাতা উত্তর ও দক্ষিণে ২ দিনে নির্বাচন, ৮ দফার ভোটগ্রহণ কবে কোথায়?

পদ্ম শিবিরের(BJP) অভিযোগ, প্রচার সামগ্রী রাখার জন্য গুদামটি ভাড়া নেওয়া হয়েছিল। গতকাল গভীর রাতে সেখানেই হামলা চালায় ১৫-২০ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী। ভাঙচুর করা হয় ট্যাবলো। বাধা দিতে গেলে আক্রান্ত হন গুদামের নিরাপত্তা রক্ষী, গাড়ির চালক, খালাসি-সহ বেশ কয়েকজন।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় ফুলবাগান থানার পুলিস। রাতই যান বিজেপি নেতা সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। পুলিসের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করেন তিনি। ফুলবাগান থানায় (Phoolbagan Police Station) তৃণমূলের বিরুদ্ধে লিখিত অভিযোগও দায়ের করেছেন  বিজেপি নেতা সব্যসাচী দত্ত। ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত, তার খোঁজ চালাচ্ছে পুলিস। 

ঘটনায় এখনও তৃণমূলের কোনও বক্তব্য পাওয়া যায়নি। তাঁদের তরফে প্রতিক্রিয়া পাওয়া মাত্রই প্রতিবেদনটি আপডেট করা হবে।