Suvendu Adhikari, Abhishek Banerjee: গাড়ি ভাঙচুর, শুভেন্দুর সভার আগেই রণক্ষেত্র হটুগঞ্জ, ৩ সেকেন্ডে অভিষেককে আটকানোর পালটা হুঁশিয়ারি!

 'চাইলে আমিও অবরোধ করতে পারি। কোলাঘাট থেকে মারিশদা পর্যন্ত কাঠের গুঁড়ি ফেলতে পারি! ৩ সেকেন্ডে অবরোধ করে দিতে পারি।'

Updated By: Dec 3, 2022, 02:54 PM IST
Suvendu Adhikari, Abhishek Banerjee: গাড়ি ভাঙচুর, শুভেন্দুর সভার আগেই রণক্ষেত্র হটুগঞ্জ, ৩ সেকেন্ডে অভিষেককে আটকানোর পালটা হুঁশিয়ারি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চায়েত ভোটের প্রাক্কালে রাজ্যে দমদার পলিটিক্যাল ডার্বি। একদিকে শুভেন্দুর গড়ে অভিষেক, আরেকদিকে অভিষেকের কেন্দ্রে শুভেন্দু! আবহাওয়া যতই বলুক শীত আসছে, রাজনৈতিক উত্তাপের পারদ এখন মধ্যগগনে। ইতিমধ্যেই বেহালার বাড়ি থেকে রওনা দিয়ে ডায়মন্ড হারবারে সভাস্থলে যাওয়ার পথে বিস্ফোরক অভিযোগ শুভেন্দু অধিকারীর।

শুভেন্দু অভিযোগ, 'আমার যাওয়ার রাস্তা ছাড়া সব রাস্তা আটকেছে। সব রাস্তা আটকেছে তৃণমূল। বিজেপি সমর্থকদের সভাস্থলে যেতে বাধা দিচ্ছে।' পরক্ষণেই তাঁর পালটা হুঁশিয়ারি, 'চাইলে আমিও অবরোধ করতে পারি। কোলাঘাট থেকে মারিশদা পর্যন্ত কাঠের গুঁড়ি ফেলতে পারি! ৩ সেকেন্ডে অবরোধ করে দিতে পারি।'

প্রসঙ্গত, শুভেন্দুর সভার আগেই রণক্ষেত্রের চেহারা নেয় হটুগঞ্জ। হটুগঞ্জে বিজেপি কর্মী-সমর্থকরা গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। তাঁদের অভিযোগ, যে গাড়িতে করে তাঁরা আসছিলেন, সেই সব গাড়ি ভাঙচুর করা হয়েছে। তাঁদের রাস্তা আটকানো হয়েছে। এই ঘটনায় শাসকদলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন তাঁরা। 

এই ঘটনায় শুভেন্দু অধিকারী তীব্র তোপ দাগেন তৃণমূলের উদ্দেশে। তাঁর স্পষ্ট অভিযোগ, গুন্ডাবাহিনী নামিয়েছে শাসকদল। দুষ্কৃতীবাহিনী নামিয়েছে তৃণমূল। কিন্তু বিজেপি এই সংস্কৃতিতে বিশ্বাস করে না। তাই এধরনের কোনও কাজ বিজেপি করবে না। গন্ডগোলের পরই পুলিসি তত্পরতা বাড়ে। শুভেন্দু যাত্রাপথে মোতায়েন করা হয় প্রচুর পরিমাণে পুলিস।

আরও পড়ুন, কাঁথিতে অভিষেকের সভার আগে ভূপতিনগরে বিস্ফেরণ, মৃত তৃণমূলের বুথ সভাপতি-সহ ৩

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.