Suvendu Adhikari:'বাংলাকে ২১ হাজার মদের দোকান আর লটারি ছাড়া কী দিয়েছেন মমতা?'

২৫ মে ষষ্ঠ দফায় ভোট বাঁকুড়ায়। শিমলাপালে ভোট-প্রচারে শুভেন্দু। বললেন, 'কে বলছে ২৬-র ভোট, তিরিশের উপর সিট, মোদীজি প্রধানমন্ত্রী, এই বছরই ভাইপোকে জেলে পাঠাব। আর পিসিকে প্রাক্তন করব'।

Updated By: May 14, 2024, 10:55 PM IST
Suvendu Adhikari:'বাংলাকে ২১ হাজার মদের দোকান আর লটারি ছাড়া কী দিয়েছেন মমতা?'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'কী দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদের? ২১ হাজার নতুন মদের দোকান, আর টেবিল-টুল-ছাতা-ডিয়ার লটারি'! জঙ্গলমহলে ভোটের প্রচারে গিয়ে বিস্ফোরক শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন:  Mithun Chakraborty: 'আমি জলঢোঁড়াও নই......', চাপে পড়ে ডায়লগ বদলে ফেললেন মিঠুন

২৫ মে ষষ্ঠ দফায় ভোট বাঁকুড়ায়। সঙ্গে পুরুলিয়া,ঝাড়গ্রাম, কাঁথি, মেদিনীপুর, তমলুক, ঘাটাল, বিষ্ণুপুরেও। ২০১৯ সালের লোকসভা ভোটে বাঁকুড়ায় জিতেছিলেন বিজেপি প্রার্থী সুভাষ সরকার। এবারও তিনিই প্রার্থী। বিপক্ষে তৃণমূলের অরূপ চক্রবর্তী।

এদিন শিমলাপালে নির্বাচনী জনসভায় শুভেন্দু বলেন, '৮, ২০০ স্কুল বন্ধ হয়েছে মমতা বন্দ্য়োপাধ্যায় আমলে। কলেজে যান অনার্সে পড়ার লোক নেই। কেউ পড়তে চাইছে না। পশ্চিমবাংলার এই ঠগী পিসি আর তার চোর ভাইপো যদি থাকে, একটা শিল্প আসবে না! চাকবি পাবেন না।  চাকরি বিক্রি হয়, এটা প্রমাণিত'।

এদিকে লোকসভার পরেই রাজ্যে বিধানসভা ভোট। কবে? ২০২৬-এ। শুভেন্দুর হুঁশিয়ারি, 'কে বলছে ২৬-র ভোট, তিরিশের উপর সিট, মোদীজি প্রধানমন্ত্রী, এই বছরই ভাইপোকে জেলে পাঠাব। আর পিসিকে প্রাক্তন করব'।

এর আগে, বাঁকুড়ায়  শিমলাপাল গিয়ে তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে পড়েছিল শুভেন্দু। ওঠেছিল, 'চোর চোর' স্লোগানও। আর তাতেই মেজাজ হারিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা।  তৃণমূল সূত্রে দাবি, তখন একটি পথসভা চলছিল। সেই সভা থেকে সন্দেশখালির মহিলাদের ন্য়ায় বিচারের দাবি তোলেন এক মহিলা। তাঁর দাবি, সন্দেশখালি মহিলাদের প্রাণনাশের হুমকি দিচ্ছেন বিজেপি নেতারা। এরপর গাড়ি থেকে নেমে ওই মহিলাকে অশালীন ভাষা আক্রমণ করেন শুভেন্দু।

আরও পড়ুন:  Digital Arrest: ডিজিটাল অ্যারেস্ট, সতর্ক হোন এভাবেই লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারকরা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.