Municipal Election 2022: 'লোকসভা ভোটে গুনে গুনে বদলা নেব', হুঙ্কার Suvendu-র

কাঁথিতে বিজেপি কর্মী-সমর্থকদের অবরোধে সামিল হন শুভেন্দু অধিকারী।

Updated By: Feb 27, 2022, 07:57 PM IST
Municipal Election 2022: 'লোকসভা ভোটে গুনে গুনে বদলা নেব', হুঙ্কার Suvendu-র
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : "লোকসভা ভোটে বদলা নেব। গুনে গুনে বদলা নেব।" পুরভোটে (Municipal Election 2022) অশান্তির ঘটনায় শাসকদল তৃণমূলের উদ্দেশে প্রচ্ছন্ন 'হুমকি' দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এদিন ভোটে অশান্তির অভিযোগে কাঁথির পদ্মপুখুরিয়ায় রাস্তা অবরোধ করে বিজেপি (BJP)। রাস্তায় গাছের গুঁড়ি ফেলে অবরোধ করেন বিজেপি কর্মী-সমর্থকরা। সেই অবরোধে সামিল হন শুভেন্দু অধিকারী। কথা বলেন দলীয় কর্মীদের সঙ্গে। সেখানেই তিনি ভোট বাতিলের পক্ষে সওয়াল করেন। তোপ দাগেন, "ভোট লুঠ করিয়েছে পুলিস।" হুঁশিয়ারি দেন, "তৃণমূল শেষ। লোকসভা ভোটে বদলা নেব। গুনে গুনে বদলা নেব।"

প্রসঙ্গত,  পুরভোটে 'অশান্তি'র প্রতিবাদে আগামিকাল, সোমবার রাজ্যজুড়ে ১২ ঘণ্টার বনধ ডেকেছে বিজেপি (BJP)। বনধের ইস্যুকে সমর্থন করেছে কংগ্রেসও। কোথাও ভুয়ো ভোটার তো কোথাও আবার ছাপ্পা ভোটের অভিযোগ উঠল। এমনকি, বাদ গেল না ইভিএম ভাঙচুর ও গুলিও! শাসকদলের বিরুদ্ধে ভোটে সন্ত্রাসের অভিযোগ তুলেছে বিরোধীরা। সবমিলিয়ে পুরভোটে অশান্ত বাংলা! যে প্রসঙ্গে বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য তোপ দেগেছেন, "উত্তরপ্রদেশের দফায় দফায় নির্বাচন হচ্ছে। প্রাণহানি নেই, বুথ দখল নেই, ছাপ্পা ভোট নেই। ইউক্রেনে যুদ্ধভূমিতেও সাংবাদিকরা আক্রান্ত হচ্ছেন না। কিন্তু পশ্চিমবঙ্গে এই নির্বাচনে সাংবাদিকরা আক্রান্ত হয়েছেন। ক্যামেরা ভাঙা হয়েছে। পশ্চিমবঙ্গ কবে এই অবস্থা থেকে মুক্তি পাবে, তা ভাবার সময় এসেছে।" পাশাপাশি তিনি আরও বলেন, "রাজ্যে এ অদ্ভূত নৈরাজ্য চলছে। আইনশৃঙ্খলা পুরোপুরি ভেঙে পড়েছে।"

উল্লেখ্য, পুরভোটে (Municipal Election 2022) অশান্তির অভিযোগ এনেছে সব বিরোধী পক্ষই। সেই অভিযোগের প্রেক্ষিতে সোমবার রাজ্য নির্বাচন কমিশনারকে তলব করেছেন রাজ্যপাল। কাল সকাল ১০টায় রাজভবনে রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাসকে তলব করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। ১০টার আগে যে কোনও সময় আসতে বলেছেন রাজ্যপাল।

আরও পড়ুন, Sisir Adhikari: নন্দীগ্রামে হারের জ্বালা মেটাতে কাঁথিতে অকল্পনীয় অত্যাচার করা হচ্ছে, ভোট দিয়েই সরব শিশির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.