Sisir Adhikari: নন্দীগ্রামে হারের জ্বালা মেটাতে কাঁথিতে অকল্পনীয় অত্যাচার করা হচ্ছে, ভোট দিয়েই সরব শিশির

শিশিরবাবু বলেন 'দুর্দান্ত' ভোট হচ্ছে। সৌমেন্দুকে আটকে দেওয়া হয়েছে। কারণ তাকে দেখলে মানুষ তাকেই ভোট দেবে।

Updated By: Feb 27, 2022, 05:01 PM IST
Sisir Adhikari: নন্দীগ্রামে হারের জ্বালা মেটাতে কাঁথিতে অকল্পনীয় অত্যাচার করা হচ্ছে, ভোট দিয়েই সরব শিশির

নিজস্ব প্রতিবেদন: কাঁথি পুরসভার নির্বাচনে ভোট লুটের অভিযোগ তুললেন কাঁথির সাংসদ শিশির অধিকারী। শুধু তাই নয় নন্দীগ্রামে হারের পর কাঁথি পুরসভা, কাঁথি কলেজ ও কাঁথি সমবায় সমিতিকে নিশানা করেছে প্রশাসন। উদ্দেশ্য মুখ্যমন্ত্রীকে সন্তুষ্ট করা। রবিবার কাঁথি কলেজে ভোটে দিয়ে বেরিয়ে এভাবেই রাজ্য সরকারকে বিঁধলেন তৃণমূল সাংসদ।

শনিবারই মারাত্মক অভিযোগ উঠেছিল শিশির অধিকারীর(Sisir Adhikari) বিরুদ্ধে। শাসকদলের দাবি ছিল তৃণমূল নেতাদের ফোন করে পুরভোটে বিজেপি প্রার্থীদের ভোট দেওয়ার কথা বলছেন বর্ষীয়ান এই নেতা। এনিয়ে একটি অডিয়ো ক্লিপও ভাইরাল হয়। সেখানে নিত্যানন্দ মাইতি নামে কাঁথি পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের এক নেতাকে শিশিরবাবু বলছেন, শুভেন্দুর(Suvendu Adhikari) প্রার্থীকে একটু দেখে দিতে। প্রসঙ্গত, ওই অডিয়ো টেপের সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

রবিবার ভোট দিয়ে বেরিয়ে শিশিরবাবু বলেন 'দুর্দান্ত' ভোট হচ্ছে। সৌমেন্দুকে আটকে দেওয়া হয়েছে। কারণ তাকে দেখলে মানুষ তাকেই ভোট দেবে। ওরা জেলাশাসকের নির্দেশ মানছে না। কাঁথি কলেজ, কাঁথি পুরসভা ও কাঁথি সমবায় ব্যাঙ্ক এখানকার মানুষ তৈরি করেছেন। নন্দীগ্রামে(Nandigram) মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) হারের পর গত ৯ মাস ধরে প্রশাসন ও বিভিন্ন ডিপার্টমেন্টকে দিয়ে অত্যাচার করা হয়েছে। অকল্পনীয় অত্যাচার করা হয়েছে। পুলিস মিউনিশিপ্যালিটিতে, ব্যাঙ্কে জীবনে যেত না। এই কলেজের প্ল্য়ান শিট তুলে নিয়ে চলে গিয়েছে আইসি। এসব করা হচ্ছে মুখ্যমন্ত্রীকে সন্তুষ্ট করতে। নন্দীগ্রামের হারের পর বিভিন্ন ধরনের জ্বালা যন্ত্রণা আছে তো। 

অনেকে ফোন করছেন। কারা তারা? অনেকে ফোন করে প্রশ্ন করছেন এসব কী হচ্ছে! অনেকে ফোন করে হুমকি দিচ্ছেন। তাদের বলছি, ক্ষমতা থাকলে সামনে এস। তাহলে বুঝব বাপ কা বেটা, মাই কা লাল।  

আরও পড়ুন-বাইরে থেকে এসে তাণ্ডব! রাস্তায় ফেলে বহিরাগতকে বেধড়ক মার কামারহাটিতে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.