নিজস্ব প্রতিবেদন : খাট ভেঙে পড়ে গেলেন শুভেন্দু অধিকারী! পাঁজাকোলা করে তুলতে হল বিরোধী দলনেতাকে! ময়নাগুড়িতে শুক্রবার নির্যাতিতা ও আত্মঘাতী কিশোরীর পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে এমনই বিপত্তি ঘটল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে। ঠিক কী হয়েছে ঘটনাটা? 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এদিন ময়নাগুড়ির নির্যাতিতা নাবালিকার বাড়িতে যান তার পরিবারের সঙ্গে দেখা করতে। বাড়িতে পৌঁছে ঘরে ঢুকে খাটে বসতেই তা হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। আর খাট ভাঙতেই পড়ে যান বসে থাকা শুভেন্দু অধিকারী। সঙ্গে সঙ্গেই এগিয়ে আসেন তাঁর অনুগামীরা। ভেঙে যাওয়া খাটের মাঝে পড়ে থাকা শুভেন্দুকে পাঁজাকোলা করে তোলেন তাঁরা। যদিও ঘনিষ্ঠ সূত্রে খবর, বিরোধী দলনেতার সেরকম কোনও গুরুতর আঘাত বা চোট লাগেনি। 


এদিন বিজেপির প্রতিনিধি দল যায় নির্যাতিতার বাড়ি। শুভেন্দু অধিকারীর নেতৃত্বেই নির্যাতিতার বাড়িতে পৌঁছয় প্রতিনিধি দল। অনুগামীরা তাঁকে ঘরে ঢুকিয়ে এগিয়ে দেয়। তারপরই তাঁকে খাটে বসতে দেয় নির্যাতিতার পরিবার। খাটে বসতেই তিনি পড়ে যান। ঘটনার আকস্মিকতায় তিনি হতভম্ব হয়ে পড়েন।‌ ধাতস্থ হতে বেশ কিছুটা সময়ও লাগে তাঁর। তারপর তিনি কথা বলেন নির্যাতিতার পরিবারের সঙ্গে। 



উল্লেখ্য, কিছুদিন আগে এক বিক্ষোভ কর্মসূচিতে সিউড়িতে গিয়ে পুলিসের ব্যারিকেড পড়ে পায়ে আঘাত পেয়েছিলেন বিরোধী দলনেতা। সেই সময় স্থানীয় নার্সিংহোমে তাঁর পায়ের চিকিৎসা করাতে হয়। পায়ে ব্যান্ডেজ করে দিয়েছিলেন চিকিৎসকরা। ফের এদিন আরও একবার বিপত্তির মধ্যে পড়তে হল বিরোধী দলনেতাকে।


আরও পড়ুন, প্রেমে কাঁটা মা, নববর্ষে খুন মেয়ের! প্রেমিককে লেখা চ্যাটে ফাঁস নাবালিকার কুকীর্তি


প্রবল দাবদাহের পরই কি ঘূর্ণাবর্ত নাকি কলকাতা ভাঙবে ১২২ বছরের রেকর্ড?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)