Suvendu Adhikari on Anubrata Mondal arrest: 'অনুব্রত একজন মাফিয়া, মমতা-ই ওকে তৈরি করেছে!'

Suvendu Adhikari on Anubrata Mondal arrest: যদিও অনুব্রত মণ্ডলের আইনজীবীর দাবি, তাঁকে গ্রেফতার করা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে। গোরুপাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলের প্রত্যক্ষ যোগাযোগ পাওয়া গিয়েছে বলে দাবি সিবিআই সূত্রের।

Updated By: Aug 11, 2022, 04:22 PM IST
Suvendu Adhikari on Anubrata Mondal arrest: 'অনুব্রত একজন মাফিয়া, মমতা-ই ওকে তৈরি করেছে!'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গোরুপাচারকাণ্ডে সিবিআই-এর হাতে অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) গ্রেফতারি নিয়ে বিস্ফোরক বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, 'অনুব্রত হচ্ছেন একজন মাফিয়া। আর তাঁকে তৈরি করেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়।' শুভেন্দু তোপ দাগেন, 'একটা মুদির দোকান থেকে শুরু করে, যে হাটে মাগুর মাছ বিক্রি করত, আজকে সে ১০০০ কোটি টাকার মালিক! এই সবই হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্রয়ে ও আশ্রয়ে।' একইসঙ্গে বিরোধী দলনেতা আরও বলেন, 'নির্বাচন পরবর্তী সময়ে কয়েক হাজার লোককে ঘরছাড়া করা, বেশ কিছু মানুষকে খুন করা হয়। এগুলো কার নির্দেশে কার ইন্ধনে হয়েছিল? তিনি যার যার নির্দেশে এসব করেছেন, আর মুড়ির টিনে করে যাদের কাছে টাকা পাঠিয়েছেন, সেই নামগুলো দয়া করে বলুন।'

গোরুপাচার মামলায় গ্রেফতার অনুব্রত মণ্ডল। তদন্তে অসহযোগিতার অভিযোগে তৃণমূলের বীরভূম জেলা সভাপতিকে গ্রেফতার করে সিবিআই। গোরুপাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলের প্রত্যক্ষ যোগাযোগ পাওয়া গিয়েছে বলে দাবি সিবিআই সূত্রের।বৃহস্পতিবার সকালে বোলপুরে অনুব্রত মণ্ডলের বাড়িতে পৌঁছে যায় সিবিআই। সার্চ ওয়ারেন্ট সঙ্গে নিয়ে যায়। সিবিআই আধিকারিকদের সঙ্গে ছিল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। অনুব্রত মণ্ডলের বাড়িতে পৌঁছনোর পর বাড়ি ঘিরে ফেলেন আধাসেনা জওয়ানরা। অনুব্রতর বাড়িতে যাঁরা আছেন, তাঁদের সবার ফোন বাজেয়াপ্ত করা হয়। একদিকে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে থাকেন সিবিআই আধিকারিকরা। অন্যদিকে তাঁর বাড়িতে চলতে থাকে তল্লাশি। 

আরও পড়ুন, Anubrata Mandal Detained: মমতা এখন কোথায়; বিবৃতি দিন, অনুব্রতর আটকে সরব সুজন

সিবিআই সূত্রে খবর, আজ অনুব্রত মণ্ডলকে প্রথমবার অভিযুক্ত হিসেবে নোটিস দেওয়া হয়। এর আগে তাঁকে ১০ বার সাক্ষী হিসেবে নোটিস ধরানো হয়েছিল। কিন্তু দশম নোটিসের পরেও হাজিরা এড়িয়েছেন অনুব্রত মণ্ডল। অসুস্থ থাকার কারণ দেখিয়ে সিবিআই-এর মুখোমুখি হতে পারবেন না বলে জানানো হয় তাঁর আইনজীবীদের তরফে। বলা হয়, অনেক বেশি সফর করার কারণে বিধ্বস্ত রয়েছেন অনুব্রত। পাশাপাশি, সিবিআই-এর দশম নোটিস পেয়ে তিনি মানসিকভাবেও বিপর্যস্ত। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ সিবিআই আধিকারিকরা অনুব্রতের বাড়িতে পৌঁছে যান। তবে ভিতর থেকে দরজা তালা বন্ধ থাকায় আধঘণ্টা অনুব্রত মণ্ডলের বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকেন সিবিআই আধিকারিকরা। তারপর ভিতরে ঢুকতে পারেন তাঁরা। তারপরই তদন্তে অসহযোগিতার অভিযোগে গ্রেফতার করা হয় অনুব্রত মণ্ডলকে। যদিও অনুব্রতর আইনজীবীর দাবি, তাঁকে গ্রেফতার করা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.