'চুলের মুঠি ধরে রোহিঙ্গাদের ওপারে পাঠাতে হবে', বিতর্কিত মন্তব্য Suvendu-র

আরও বলেন, "CAA দরকার। জন্ম নিয়ন্ত্রণটাও দরকার।"

Updated By: Oct 23, 2021, 01:31 PM IST
'চুলের মুঠি ধরে রোহিঙ্গাদের ওপারে পাঠাতে হবে', বিতর্কিত মন্তব্য Suvendu-র
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : রোহিঙ্গাদের নিয়ে বিতর্কিত মন্তব্য বিজেপি বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। শুভেন্দু বলেন, "বেড়া ডিঙিয়ে আসা রোহিঙ্গাদের চুলের মুঠি ধরে ওপারে পাঠাতে হবে।" একইসঙ্গে তিনি আরও বলেন, "CAA দরকার। জন্ম নিয়ন্ত্রণটাও দরকার।"

এদিন বাংলাদেশে দুর্গাপুজোর মণ্ডপ ভাঙচুর এবং হিংসার ঘটনার প্রতিবাদে হিন্দু জাগরণ মঞ্চের উদ্যোগে একটি পদযাত্রার আয়োজন করা হয়। নন্দীগ্রামের হরিপুর থেকে টেঙ্গুয়া পর্যন্ত এই মহা পদযাত্রা আয়োজন করা হয়। সেই পদযাত্রাতেই অংশগ্রহণ করেন স্থানীয় বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পদযাত্রায় অংশ নিয়েই তিনি রোহিঙ্গাদের ওপারে পাঠানোর কথা বলেন। একইসঙ্গে CAA প্রসঙ্গেও সরব হন। এর পাশাপাশি বাংলাদেশে হিংসার ঘটনার পরেও রাজ্যের শাসকদলের কেন কোনও প্রতিবাদ করল না? সেই প্রশ্নেও সোচ্চার হন তিনি। 

আরও পড়ুন, Gariahat Murder : রাতারাতি বড়লোক হওয়ার স্বপ্নেই অপরাধে হাতেখড়ি উচ্চাকাঙ্ক্ষী ভিকির?

একইসঙ্গে জানান, ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়ে ইতিমধ্য়েই প্রধানমন্ত্রীকে চিঠি পাঠিয়েছেন। পাশাপাশি, বাংলার মানুষকে একজোট হয়ে প্রতিবাদে মুখর হওয়ারও আহ্বান জানান শুভেন্দু। এদিন পদযাত্রায় দেবদেবীর সাজে সামিল হতে দেখা যায় মানুষকে। তেমনই খোল, করতাল নিয়েও প্রতিবাদে সামিল হন বহু মানুষ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)