Murder : হাওড়ার ব্যবসায়ী খুন রায়নায়, আটক ২

 কেউ ডাকছে বলে সবস্যসাচী মণ্ডলকে ছাদ থেকে নীচে নিয়ে যান তাঁর গাড়িচালক।

Updated By: Oct 23, 2021, 11:04 AM IST
Murder : হাওড়ার ব্যবসায়ী খুন রায়নায়, আটক ২
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : পূর্ব বর্ধমানের রায়নার গ্রামের বাড়িতে বেড়াতে গিয়ে খুন হয়ে গেলেন হাওড়া নিবাসী এক ব্যবসায়ী। মৃতের নাম সব্যসাচী মণ্ডল। বয়স ৪৪ বছর।

জানা গিয়েছে, নিহত ব্যবসায়ী সব্যসাচীর বাড়ি রায়নার দারিয়াপুর গ্রামে। বর্তমানে তিনি হাওড়ার শিবপুরের বাসিন্দা ছিলেন। সেখানেই তাঁর পলিথিনের ব্যবসা রয়েছে। শুক্রবার সব্যসাচী মণ্ডল তাঁর এক বন্ধুকে নিয়ে তাঁর গ্রামের বাড়ি দারিয়াপুরে যান। রাতে গ্রামের বাড়ির ছাদে রান্নাবান্না হচ্ছিল। সেই সময় সব্যসাচী মণ্ডলের গাড়ির চালক তাঁকে ছাদ থেকে ডেকে নীচে নিয়ে যান। তারপরই ব্যবসায়ী সব্যসাচী মণ্ডলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন বন্ধু রাজবীর সিং ও রাধুনি পার্থ সান্যাল।

আরও পড়ুন, Gariahat Murder : পুরনো প্রতিহিংসা থেকেই কি সুবীর চাকিকে খুন ভিকির?

রক্তাক্ত অবস্থায় সব্যসাচী মণ্ডলকে উদ্ধার করে তাঁরা বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অভিযোগ, কেউ ডাকছে বলে সবস্যসাচী মণ্ডলকে ছাদ থেকে নীচে নিয়ে যান তাঁর গাড়িচালক। আর তারপরই ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু। এই ঘটনায় গাড়িচালক ও রাঁধুনি  দু'জনকেই আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)