তৃণমূল যদি ৯ পায় আমরা ৯০, কাঁথির মঞ্চ থেকে শুভেন্দু

নিজের গড়ে শক্তি প্রদর্শন শুভেন্দুর।

Updated By: Jan 3, 2021, 06:34 PM IST
তৃণমূল যদি ৯ পায় আমরা ৯০, কাঁথির মঞ্চ থেকে শুভেন্দু

নিজস্ব প্রতিবেদন: কাঁথির মঞ্চ মাতিয়ে দিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। রবিবার কাঁথির মঞ্চে বক্তব্যের প্রথম থেকেই তৃণমূল ও নাম না করে অভিষেক ব্যানার্জীকে আক্রমণ করেন শুভেন্দু।

মঞ্চে পৌঁছনোর আগে অবশ্য এক দীর্ঘ র‌্যালিকে নেতৃত্ব দেন শুভেন্দু। দীর্ঘ সেই মিছিলে শুভেন্দু অনুগামীদের ভিড় চোখে পড়ে। মঞ্চে উঠে বক্তব্যের শুরুতে সমস্ত দলকে উদ্দেশ্য করেই শুভেন্দু রাজনৈতিক ভাবে লড়াইয়ের বার্তা দেন। বিশেষ করে সমালোচনা করেন রাজ্যের বাম আমলের।

বাংলার অতীত রাজনৈতিক পরিস্থিতির প্রেক্ষিতে শুভেন্দু বলেন, তিনি লক্ষ্ণণ শেঠকে 'টাইট' দেওয়া লোক। ছোট থেকেই বাবা শিশির অধিকারীর সঙ্গে এসব অঞ্চল চষে বেড়িয়েছেন এবং এই মাটিকে ভাল ভাবে চিনেছেন উল্লেখ করে তিনি জানান, যেভাবে খেজুরিতে নন্দীগ্রামে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন, আবার সেভাবেই এবারও গণতন্ত্র প্রতিষ্ঠা করবেন।

নাম না করে একাধিকবার অভিষেককে আক্রমণ করেন শুভেন্দু। তৃণমূলকে শুভেন্দু 'প্রাইভেট লিমিটেড কোম্পানি' বলে বিদ্রুপ করেন। বলেন, সকলে মিলে এই 'প্রাইভেট লিমিটেড কোম্পানি'কে তুলে ফেলে দিতে হবে। বলেন, কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট হবে।  'পদ্ম এবার ফুটবে, বিজেপি ক্ষমতায় আসবে'। মঞ্চ থেকে স্লোগান তোলেন, 'আমার বুথ, সব চেয়ে মজবুত', 'তৃণমূল যদি ৯ পায়, আমরা ৯০'।

দুর্নীতির প্রশ্নেও তৃণমূলকে আক্রমণ করেন। গরু মরার টাকা বা পান বরজ নষ্ট হওয়ার টাকা নিয়ে যে দুর্নীতি হয়েছে, সে প্রসঙ্গও তোলেন। 

Also Read: দুর্নীতিগ্রস্ত সরকারকে সরাতে হবে, ঝাড়গ্রাম থেকে শুভেন্দু