শুভেন্দুর প্রাক্তন দেহরক্ষীর মৃত্যুর তদন্তে এবার তলব ৮ পুলিস কর্মীকে

ওই রহস্য মৃত্যু তদন্তে গত বৃহস্পতিবার দুপুর চারটে নাগাদ তমলুকের মানিকতলা জেলা পুলিস লাইনসে পৌছায় CID-র ৪ সদস্যের একটি প্রতিনিধি দল

Updated By: Jul 21, 2021, 08:59 PM IST
শুভেন্দুর প্রাক্তন দেহরক্ষীর মৃত্যুর তদন্তে এবার তলব ৮ পুলিস কর্মীকে

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারীর প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর অস্বাভাবিক মৃত্যুর তদন্তে এবার তলব করা হল তত্কালীন ওসি সুনয়ন বসুকে। কাঁথি থানার তরফে সুনয়নকে ডাকা হয়েছে। পাশাপাশি বক্তব্যে অসংগতি থাকার জন্য ডাকা হচ্ছে ৮ কনস্টেবলকেও।

আরও পড়ুন-স্বতঃপ্রণোদিত মামলা করে দেশকে বাঁচান, আড়িপাতাকাণ্ডে সুপ্রিম কোর্টকে আর্জি Mamata-র

উল্লেখ্য, যে সময়ে শুভব্রতর অস্বাভাবিক মৃত্যু হয়েছিল সেইসময় তার ওই ৮ সহকর্মীও শুভেন্দুর নিরাপত্তার দায়িত্বে ছিলেন।  ২০১৮ সালের ১৩ অক্টোবর গুলিবিদ্ধ হন শুভব্রত। সেই ঘটনার পর নতুন করে কাঁথি থানায় এফআইআর করেছেন শুভব্রতর স্ত্রী ও দাদা। তদন্তে নেমেছে সিআইডি।

শুভেন্দুর বাড়ির কাছেই ছিল তাঁর নিরাপত্তা কর্মীদের ব্যারাক। সেখানে গিয়েও তল্লাশি চালিয়েছে সিআইডি।  সোমবার বিকেলে সিআইডির একটি প্রতিনিধি দল কাঁথি থানায় এসে পৌঁছয়। সেখানেই শুভেন্দুর আরও ২ প্রাক্তন দেহরক্ষীকে জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা। এমনটাই জেলা পুলিস সূত্রে খবর।

আরও পড়ুন-৪৯ লক্ষ অতিরিক্ত মৃত্যু, দেশভাগের পর সবচেয়ে বড় ট্র্যাজেডি 2nd Covid wave: রিপোর্ট

উল্লেখ্য, ওই রহস্য মৃত্যু তদন্তে গত বৃহস্পতিবার দুপুর চারটে নাগাদ তমলুকের মানিকতলা জেলা পুলিস লাইনসে পৌছায় CID-র ৪ সদস্যের একটি প্রতিনিধি দল। সেখানে গিয়ে ঘটনার দিন শুভব্রত চক্রবর্তীর সঙ্গে কর্মরত ১১ পুলিস কর্মীর সঙ্গে কথা বলেন তাঁরা। ঘটনার দিনের বিভিন্ন পরিস্থিতি শুভব্রতর তৎকালীন সহকর্মীদের থেকে জানতে চান তাঁরা। প্রায় ৭ ঘন্টা ধরে ম্যারাথন জিজ্ঞাসাবাদ চলে। অবশেষে রাত ১১টা নাগাদ জেলা পুলিস লাইন থেকে বের হন তদন্তকারীরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)