ত্রিপল চুরি মামলায় ভার্চুয়ালি আত্মসমপর্ণ করে জামিন-আর্জি শুভেন্দুদের, খারিজ আদালতের

কাঁথি পুরসভায় ত্রিপল চুরির ঘটনায় অভিযুক্ত শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), সৌমেন্দু অধিকারী (Soumendu Adhikari) ও হিমাংশু শেখর মান্না। 

Updated By: Jul 1, 2021, 10:51 PM IST
ত্রিপল চুরি মামলায় ভার্চুয়ালি আত্মসমপর্ণ করে জামিন-আর্জি শুভেন্দুদের, খারিজ আদালতের

নিজস্ব প্রতিবেদন: ত্রিপল চুরি মামলায় শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ও তাঁর ভাইয়ের আবেদনে সাড়া দিল না কাঁথি আদালত। ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের ইচ্ছাপ্রকাশ করেন অভিযুক্তরা। ওই আবেদনের বিরোধিতা করেন সরকারি আইনজীবী। তাঁর যুক্তি, আদালতের কাজকর্ম স্বাভাবিক হয়ে গিয়েছে। সশরীরে হাজিরা দিতে হবে অভিযুক্তদের।  

কাঁথি পুরসভায় ত্রিপল চুরির ঘটনায় অভিযুক্ত শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), সৌমেন্দু অধিকারী (Soumendu Adhikari) ও হিমাংশু শেখর মান্না। তাঁরা ভার্চুয়ালি আত্মসমর্পণ করে জামিন চাওয়ার আবেদন করেন। এর বিরোধিতা করে সরকারি আইনজীবী জানান,'নিয়ন্ত্রিত ব্যবস্থায় আদালতে স্বাভাবিক কাজকর্ম চলছে। ফলে ভিডিয়ো কনফারেন্সিংয়ে হাজিরা বা আত্মসমর্পণের প্রশ্নই ওঠে না। সশরীরে হাজিরা দিন অভিযুক্তরা।' শুভেন্দুদের আবেদন খারিজ করে বিচারক নির্দেশ দেন, সশরীরে হাজির হতে হবে অভিযুক্তদের।

কাঁথি পুরসভা থেকে ত্রিপল চুরির অভিযোগ করেন কাঁথি পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য রত্নদীপ মান্না। তিনি অভিযোগ করেন, শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ও তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর নির্দেশে গত ২৯ মে দুপুরে পুরসভার গুদাম থেকে একটি লরিতে করে লক্ষাধিক টাকার ত্রিপল চুরি করে ৪-৫ জন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান। কেন্দ্রীয় বাহিনীকে সাহায্য করেন পুরসভার দুই কর্মচারী হিমাংশু মান্না এবং প্রতাপ দে। এনিয়ে শুভেন্দু ইতিমধ্যেই জানিয়েছেন,'আমার এত দুর্ভাগ্য হয়নি ত্রিপল চুরি করতে যাব।' 

আরও পড়ুন-কোউইন থাকতে বেনভ্যাক্স কেন? Suvendu-র নালিশে স্বাস্থ্যমন্ত্রী বললেন 'এটা বেআইনি'

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.