ক্লাসে অমনোযোগী ছাত্রের কান টেনে, পালটা নিগ্রহের শিকার শিক্ষক!

শিক্ষককে বাঁচাতে এসে হেনস্থা হতে হয় অনান্য শিক্ষকদেরও। এই ঘটনায় স্কুলের তরফে শ্যামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

Updated By: Sep 12, 2023, 03:53 PM IST
ক্লাসে অমনোযোগী ছাত্রের কান টেনে, পালটা নিগ্রহের শিকার শিক্ষক!

শুভাশিষ মণ্ডল : ইংরেজি ক্লাসে অমনোযোগী ছাত্র। অমনযোগী হওয়ায় দশম শ্রেণির এক ছাত্রকে শাস্তি দিয়েছিলেন শিক্ষক। শাস্তি স্বরূপ ওই দশম শ্রেণির ছাত্রের কান ধরে টেনেছিলেন শিক্ষক। যার পালটা নিগ্রহের মুখে পড়তে হল সেই শিক্ষককেই। স্টাফ রুমে ঢুকে ওই ইংরেজি শিক্ষককে বেধড়ক মারধরের অভিযোগ ওই ছাত্রের আত্মীয়দের বিরুদ্ধে। ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ইতিমধ্যেই ভাইরাল সেই সিসিটিভি ফুটেজ। ঘটনাটি ঘটেছে হাওড়ার শ্যামপুরের নাওদা নয়নচন্দ্র বিদ্যাপীঠে।

জানা গিয়েছে, গতকাল শ্যামপুর নওদা নয়নচন্দ্র বিদ্যাপীঠের ইংরেজির শিক্ষক দশম শ্রেণির ক্লাস নেওয়ার সময় লক্ষ্য করেন যে একটি ছাত্র অমনোযোগী। সেই জন্য দশম শ্রেণির ওই ছাত্রটিকে তিনি কান ধরে ১০০ বার ওঠবোসের শাস্তি দেন। কিন্তু ওঠবোসের শাস্তি মানেনি ওই ছাত্র। তখনই ওই ছাত্রের কান ধরে টেনে দেন ওই শিক্ষক। অভিযোগ, দশম শ্রেণির ওই ছাত্র তারপর বাড়ি চলে যায়। এর খানিক পরে স্কুলে আসে তার আত্মীয়-পরিজনরা। তাঁরা এসেই সোজা স্টাফ রুমে ঢুকে যান। স্টাফ রুমে ঢুকে ইংরেজির ওই শিক্ষককে বেধড়ক মারধর করেন।

শিক্ষককে বাঁচাতে এসে হেনস্থা হতে হয় অনান্য শিক্ষকদেরও। এই ঘটনায় স্কুলের তরফে শ্যামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই ঘটনায় যুক্ত  থাকার জন্য  ২ জনকে গ্রেফতার করেছে শ্যামপুর থানার পুলিস। ধৃতদের নাম শেখ মকবুল ও শেখ বিলান।

আরও পড়ুন, Kalna: মেয়ের জন্য দুধ আনতে বেরিয়ে নিখোঁজ শিক্ষক, ৪ দিন পর ডোবায় মিলল দেহ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.