পড়া বুঝতে বাড়িতে ছাত্রী, বর্ধমানে শ্লীলতাহানির অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

থানায় অভিযোগ দায়ের পরিবারের।

Updated By: Jul 20, 2021, 06:02 PM IST
পড়া বুঝতে বাড়িতে ছাত্রী, বর্ধমানে শ্লীলতাহানির অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: অনলাইনে পড়াশোনার ফাঁকে কয়েকটি প্রশ্নের উত্তরে জানতে শিক্ষকের বাড়িতে গিয়েছিল সে। রেহাই পেল না ছাত্রী। অশ্লীল ব্যবহার ও শ্লীলতাহানি করার অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধেই। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনায়। তদন্তে নেমেছে পুলিস।

করোনা পরিস্থিতি আপাতত কিছুটা নিয়ন্ত্রণে। রাজ্যে বিধিনিষেধ অনেকটাই শিথিল করেছে সরকার। তবে লোকাল ট্রেন চলাচলে নিষেধাজ্ঞা জারি রয়েছে এখনও। স্কুল-কলেজ কবে খুলবে? জানা নেই কারও। এবছর বাতিল হয়েছে গিয়েছে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা। মাধ্য়মিক মূল্যায়ণের ভিত্তিতে পাস করে গিয়েছে একশো শতাংশ পড়ুয়াই।

আরও পড়ুন: পুরুলিয়ার সাহেববাঁধ সরোবরে দুর্ঘটনা, জলে ডুবে মৃত্যু CISF জওয়ানের

জানা গিয়েছে, কালনায় অনলাইনে স্কুলের এক শিক্ষকের কাছে পড়াশোনা করছিল দশম শ্রেণির ওই ছাত্রী। কিন্তু ভার্চুয়াল ক্লাসে কয়েকটি কিছু প্রশ্নের উত্তর বুঝতে পারছিল না সে। সেকারণেই শিক্ষক অখিলেশ্বর সরকারের বাড়িতে গিয়েছিল ওই স্কুল ছাত্রী। বাড়িতে তখন একাই ছিলেন তিনি। স্রেফ অশ্লীল আচরণ নয়,  ওই শিক্ষক ছাত্রীর শ্লীলতাহানিরও চেষ্টা করেন বলে অভিযোগ। কোনওরকমে সেখানে পালিয়ে আসে ওই নাবালিকা। বাড়িতে ফিরে মা-কে সবটা জানায় সে। কালনা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত শিক্ষক পলাতক।  

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.