Nadia: মর্মান্তিক! দুর্ঘটনার কবলে শ্মশানযাত্রীবোঝাই ট্রাক, এখনও মৃত ১৮

মৃতদের মধ্যে মহিলা ও শিশুও রয়েছে

Updated By: Nov 28, 2021, 08:49 PM IST
Nadia: মর্মান্তিক! দুর্ঘটনার কবলে শ্মশানযাত্রীবোঝাই ট্রাক, এখনও মৃত ১৮

নিজস্ব প্রতিবেদন: নদিয়ার হাঁসখালি ব্লকের ফুলবাড়ি মাঠের কাছে রাজ্য সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনা। সৎকার করতে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ল একটি যাত্রীবোঝাই ট্রাক। ঘটনায় এখনও পর্যন্ত ১৮ জন শ্মশানযাত্রীর মৃত্যু হয়েছে। আহত আরও বেশ  কয়েকজন। ট্যুইটে সমবেদনা জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। দুঃখ প্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও।

মর্মান্তিক ওই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে গাড়ির চালক-সহ মোট ১৮ জনের। এদের মধ্যে ১০ জন পুরুষ, বাকি ৬ জন মহিলা। মৃতদের মধ্যে একটি ছ'বছরের শিশু কন্যাও রয়েছে। জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার বাগদা থানার পারমদন ফরেস্ট এলাকার বাসিন্দা বৃদ্ধা শ্রাবণী মুহুরির মৃত্যু হয়। রোগাক্রান্ত হয়ে তাঁর মত্যু হয়। তাঁর সৎকার করতেই পরিবার ও প্রতিবেশীরা মিলিয়ে ৪০ জন একটি ট্রাকে করে নবদ্বীপে যাচ্ছিলেন। রাত ২ টোর সময় নদিয়ার ফুলবাড়ি খেলার মাঠের কাছে রাজ্য সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা মারে শ্মশানযাত্রীদের ট্রাকটি। 

ভয়াবহ দর্ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। মৃত শ্রাবাণী মুহুরির দেহ-সহ সকলকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ১৩ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কিছু পরে আরও ৫ জনকে মৃত ঘোষণা করা হয়। বাকিদের চিকিৎসা চলছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে অনুমান।

আরও পড়ুন: Alipurduar: তন্ত্রসাধনার বলি? উদ্ধার স্কুলছাত্রের গলাকাটা দেহ

আরও পড়ুন: Bank Holidays: ডিসেম্বরে ১২দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক! জেনে নিন কোন কোন দিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)