বিধানসভায় শপথ গ্রহণ শুরু নির্বাচিত বিধায়কদের

দুটি পর্বে এই শপথ গ্রহণ চলবে বলে জানা গিয়েছে। প্রথম পর্যায় ১১ টা থেকে ১ টা পর্যন্ত শপথ গ্রহণ এবং দ্বিতীয় দফায় শপথ গ্রহণ হবে বেলা ২ টো থেকে ৪ টা পর্যন্ত। 

Updated By: May 6, 2021, 11:42 AM IST
বিধানসভায় শপথ গ্রহণ শুরু নির্বাচিত বিধায়কদের

নিজস্ব প্রতিবেদন: আজ (বৃহস্পতিবার) রাজ্য বিধানসভায় ৭৪ জন বিধায়কের শপথ গ্রহণ করছেন। দুটি পর্বে এই শপথ গ্রহণ চলবে বলে জানা গিয়েছে। প্রথম পর্যায় ১১ টা থেকে ১ টা পর্যন্ত শপথ গ্রহণ এবং দ্বিতীয় দফায় শপথ গ্রহণ হবে বেলা ২ টো থেকে ৪ টা পর্যন্ত। 

গতকাল মুখ্যমন্ত্রী পদে শপথ গ্রহণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যপাল জগদীপ ধনখড় তাঁকে শপথ গ্রহণ পাঠ করান।  সোমবার তৃণমূল ভবনের সাংবাদিক সম্মেলনে মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় প্রোটেম স্পিকার হিসেবে সুব্রত মুখোপাধ্যায়ের নাম ঘোষণা করেছিলেন। গতকাল মুখ্যমন্ত্রীর পর রাজ্যপাল জগদীপ ধনখড় প্রোটেম স্পিকার হিসেবে শপথগ্রহণ করান বালিগঞ্জের বিধায়ককে। আজ ও কাল প্রোটেম স্পিকার হিসেবে ২৯১ জন রাজ্যের বিধায়ককে শপথগ্রহণ করাচ্ছেন তিনি। ৬-৭ মে রাজ্য বিধানসভায় শপথ নেবেন বিধায়করা।

এদিন, নওশাদ বলেন,'আমি সংযুক্ত মোর্চার প্রতিনিধি হয়ে লড়াই করব। আমার ভয় লাগছে না। আমি মানুষের কথা বলব'।

রাজ চক্রবর্তী বলেন, 'কোনও অশান্তি হবে না। অশান্তি বন্ধ করব। এখন আমার পুরানো জগৎ নয়৷ এখন আমার এই নতুন জগৎ। আগে কাজ শিখি ৷ আমি শিখতে চাই৷ করোনা নিয়ে কাজ শুরু করে দিয়েছি। জল নিয়ে কাজ করতে হবে। অনেক ক্রাইসিস আসবে। টিম নিয়ে কাজ করব। শুভশ্রীর শুভেচ্ছা সঙ্গে আছে'।