অপহরণে অভিযুক্ত বনগাঁ পুরসভার দুই বিজেপি কাউন্সিলরের গ্রেফতারির ওপর স্থগিতাদেশ হাইকোর্টের

হিমাদ্রি ও কার্তিক মণ্ডলের গ্রেফতারির ওপর ১ সপ্তাহের অন্তর্বর্তী স্থগিতাদেশ দিল কলকাতা হাইকোর্ট। আগামী সোমবার এই মামলার শুনানি।

Updated By: Jul 16, 2019, 04:53 PM IST
অপহরণে অভিযুক্ত বনগাঁ পুরসভার  দুই বিজেপি কাউন্সিলরের গ্রেফতারির ওপর স্থগিতাদেশ হাইকোর্টের

নিজস্ব প্রতিবেদন: বনগাঁ পুরসভার তৃণমূল কাউন্সিলরকে অপহরণে অভিযুক্ত দুই বিজেপি কাউন্সিলরের গ্রেফতারির ওপর স্থগিতাদেশের নির্দেশ দিল হাইকোর্ট।  মঙ্গলবার বনগাঁ পুরসভার দুই বিজেপি কাউন্সিলর হিমাদ্রি ও কার্তিক মণ্ডলের গ্রেফতারির ওপর ১ সপ্তাহের অন্তর্বর্তী স্থগিতাদেশ দিল কলকাতা হাইকোর্ট। আগামী সোমবার এই  মামলার শুনানি।

 

এর ফলে  বনগাঁ পুরসভার আজকের আস্থা ভোটে অংশগ্রহণ করতে পারবেন এই দুই বিজেপি কাউন্সিলর।  উল্লেখ্য, ওই পুরসভার কাউন্সিলর শম্পা মোহন্তকে অপহরণ করা এবং অর্থের বিনিময়ে তাঁকে মুক্ত করার অভিযোগ ছিল এই দুই বিজেপি কাউন্সিলরের বিরুদ্ধে।

পুরসভা ভোটের আগে তৃণমূল কাউন্সিলর শম্পা মোহন্তকে অপহরণের অভিযোগ ওঠে হিমাদ্রি মণ্ডল ও কার্তিক মণ্ডলের বিরুদ্ধে। অভিযোগ, গাড়িতে তুলে নিয়ে গিয়ে অন্ধকারে আগ্নেয়াস্ত্র দেখিয়ে হুমকি দেওয়া হয়। প্রথমে তারা শম্পার স্বামীকে ফোন করে ২০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়।পরে মুক্তিপণ বাবদ ৩ লক্ষ টাকা আদায়ও করা হয়। তবে তারপরও ছাড়া হয়নি শম্পাকে।২৯ জুন রাতে সদ্য বিজেপিতে যোগ দেওয়া হিমাদ্রি মণ্ডল ও কার্তিক মণ্ডল ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর শম্পাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে মুক্তিপণ দাবি করে বলে জানা গিয়েছে।

.