হুঁশ নেই হাসপাতালের! অ্যাপ্রন, ইউরিন ব্যাগ নিয়ে রাস্তায় ঘুরে বেড়ালেন রোগী

দেখেই বোঝা যাচ্ছিল যে মানসিক সমস্যা রয়েছে । কিন্তু কীভাবে বিনা বাধায় হাসপাতাল থেকে বের হলেন এই রোগী? মহিলার সঙ্গে কথা বলে সদুত্তর না মেলায় খবর দেওয়া হয় পুলিসে। 

Edited By: Priyanka Dutta | Updated By: Sep 14, 2020, 11:57 PM IST
হুঁশ নেই হাসপাতালের! অ্যাপ্রন, ইউরিন ব্যাগ নিয়ে রাস্তায় ঘুরে বেড়ালেন রোগী
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পরনে হাসপাতালের অ্যাপ্রন, রয়েছে ইউরিন ব্যাগও। জনবহুল রাস্তায় হেঁটে বেড়াচ্ছেন এক মহিলা। সোমবার নবদ্বীপের রাস্তায় এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। হাসপাতাল থেকে বেরিয়ে রোগী কয়েক ঘণ্টা রাস্তায় ঘুরে বেরালেও হুঁশ ছিল না কর্তৃপক্ষের। স্থানীয়দের উদ্যোগে শেষমেশ ফের হাসপাতালে ফেরানো হয় রোগীকে।

আরও পড়ুন: কোভিড পজিটিভ নয়, তবু ৫ দিন কিশোরীর দেহ আটকে রাখল সাগর দত্ত হাসপাতাল

জানা গিয়েছে, মাথায় আঘাত নিয়ে গত সপ্তাহে ভর্তি হয়েছিলেন ওই মহিলা। সোমবার সাতসকালে নবদ্বীপ হাসপাতাল থেকে বেরিয়ে যান তিনি। তারপর থেকে এভাবেই ঘুরে বেড়াচ্ছিলেন। নজর যায় স্থানীয়দের। দেখেই বোঝা যাচ্ছিল যে মানসিক সমস্যা রয়েছে । কিন্তু কীভাবে বিনা বাধায় হাসপাতাল থেকে বের হলেন এই রোগী? মহিলার সঙ্গে কথা বলে সদুত্তর না মেলায় খবর দেওয়া হয় পুলিসে। পুলিস ও স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে শেষ পর্যন্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

অভিযোগ, হাসপাতালে নিয়ে গেলেও অসহযোগিতার মুখে পড়তে  হয় স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের। গোটা ঘটনায় নবদ্বীপ হাসপাতালের কোনও প্রতিক্রিয়া মেলেনি। উদাসীনতার অভিযোগে ক্ষুব্ধ স্থানীয়রা।