মধ্যরাতে ঘরে ঢুকে মা ও মেয়েকে এলোপাথাড়ি কোপ, মৃত ১৯ বছরের তরুণী

ত ওই ব্যক্তির নাম অঙ্কিতা সরকার বয়স ১৯। তাঁর মা সান্তনা সরকারকে চিকিৎসার জন্য কোচবিহার মহারাজা জিতেন্দ্রর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

Updated By: Feb 2, 2021, 01:36 PM IST
মধ্যরাতে ঘরে ঢুকে মা ও মেয়েকে এলোপাথাড়ি কোপ, মৃত ১৯ বছরের তরুণী

নিজস্ব প্রতিবেদন: ১৯ বছরের যুবতী খুনের ঘটনায় চাঞ্চল্য তুফানগঞ্জে। সোমবার গভীর রাতে কোচবিহারের বক্সিরহাট থানার অন্তর্গত বারো কোদালী এক নম্বর জিপির তাতিপাড়া এলাকায় দুস্কৃতির হামলায় মা ও মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বকসিরহাট থানার পুলিস। আহতদের তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মেয়েকে মৃত ঘোষণা করেন। 

আরও পড়ুন: আজ বারুইপুরে Suvendu Rajib, সভাতেই বিজেপিতে যোগদান দীপক হালদারের

মৃত ওই ব্যক্তির নাম অঙ্কিতা সরকার বয়স ১৯। তাঁর মা সান্তনা সরকারকে চিকিৎসার জন্য কোচবিহার মহারাজা জিতেন্দ্রর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানেই অস্ত্রোপচার করা হবে বলে সূত্রের খবর। পাশাপাশি অঙ্কিতা সরকারের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। 

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রাত্রি দশটা নাগাদ আচমকাই চিৎকার-চেঁচামেচিতে তাঁরা বাইরে এসে দেখেন বাড়ির ভেতর থেকে চিৎকার আসছে। তাঁরা ভেতরে গিয়ে রক্তাক্ত অবস্থায় মা ও মেয়েকে উদ্ধার করেন। খবর পাঠানো হয় থানায়। এখনও পর্যন্ত অঙ্কিতা সরকারের বাবাকে খুঁজে পাওয়া যায়নি। ঘটনার তদন্ত শুরু হয়েছে কে বা কারা এর সঙ্গে জড়িত করেছে তা খতিয়ে দেখছে পুলিস। 

তবে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। স্থানীয় সূত্রে জানানো হয়েছে বেশ কিছুদিন ধরেই  পোকসো আইনের ধারায় একটি মামলা চলছিল। মামলাটি করেছিলেন অঙ্কিতা সরকারের মা। মামলার প্রধান অভিযুক্ত বর্তমানে জামিনে বাইরে রয়েছে। অভিযুক্ত বর্তমানে নিরুদ্দেশ।