ফর্সা মেয়েকে সাক্ষী রেখে কালো মেয়েকে খুন করলেন মা

রাগে শিশুটির ঠিকমতো পরিচর্যা করতেন না তিনি। এমনকি একরত্তি শিশুকে কন্যাকে ব্যাপক মারধোরও করতেন পূরবী।

Updated By: Oct 1, 2020, 12:34 PM IST
ফর্সা মেয়েকে সাক্ষী রেখে কালো মেয়েকে খুন করলেন মা
কন্যা সন্তানের গায়ের রঙ কালো হয়। যা মোটে পছন্দ হয়না মায়ের।

তিনমাসের শিশুকন্যাকে শ্বাসরোধ করে খুন করলেন জন্মদাত্রী ‘মা’ পূরবী পাত্র। শিশুকন্যার নাম অমৃতা পাত্র। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার প্রত্যন্ত সুন্দরবনের গোসাবা থানার সাতজেলিয়া গ্রামপঞ্চায়েতের মথুরাখন্ড গ্রামে। 

কৃষ্ণবর্ণের কন্যা  সন্তানের হত্যায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গোসাবা থানার পুলিস। মৃত শিশুকন্যাকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি মা পূরবী পাত্রকে আটক করে জিঞ্জাসাবাদ শুরু করেছে পুলিস।

স্থানীয়ও পুলিস সূত্রে জানা গিয়েছে -পেশায় মৎস্যজীবী মথুরাখন্ডের জিতেন পাত্রের সঙ্গে ৮ বছর আগে বিয়ে হয় পূরবী পাত্রের । দম্পতির বছর ছয়েক পর এক ফর্সা কন্যাসন্তান রয়েছে। বিগত প্রায় তিনমাস আগে দম্পতি দ্বিতীয় কন্যা সন্তানের জন্ম দেয়। সেই কন্যা সন্তানের গায়ের রঙ কালো হয়। যা মোটে পছন্দ হয়না মায়ের। জানা যাচ্ছে, রাগে শিশুটির ঠিকমতো পরিচর্যা করতেন না তিনি। এমনকি একরত্তি শিশুকে কন্যাকে ব্যাপক মারধোরও করতেন পূরবী।

 যদিও এমন ঘটনা পরিবারের সকলের নজরের বাইরে হলেও দ-ুচারবার দেখে ফেলেন পূরবীর শাশুড়ি গীতাদেবী। নাতনির উপর অত্যাচার দেখে সহ্য করতে না পেরে বেশ কয়েকবার বৌমাকে সাবধান করেছিলেন গীতাদেবী। বুধবার সকালে মা ও ছেলে নদীতে যায় মাছ,কাঁকড়া ধরতে। সুযোগ বুঝে বড়মেয়ে অঙ্কিতার সামনেই তিন মাসের অমৃতা কে বালিশ চাপা দিয়ে খুন করেন পূরবী।

.