সংক্রমণ বাড়ায় সরানো হলো ৪ জেলার নোডাল অফিসারকে, কলকাতার দায়িত্বে এলেন আলাপন

নবান্ন সূত্রে খবর,  কলকাতা এবং কলকাতা সংলগ্ন যে ৩ জেলায় সংক্রমণ বেশি সেই চার জেলার নোডাল অফিসারকে সরিয়ে দেওয়া হচ্ছে। তাঁদের জায়গায় আনা হচ্ছে সিনিয়র অফিসারদের। 

Reported By: সুতপা সেন | Edited By: Priyanka Dutta | Updated By: Jul 13, 2020, 11:44 PM IST
সংক্রমণ বাড়ায় সরানো হলো ৪ জেলার নোডাল অফিসারকে, কলকাতার দায়িত্বে এলেন আলাপন
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: করোনা মোকাবিলায় আরও কড়া প্রশাসন। করোনা সংক্রমণ বাড়ায় জেলার দায়িত্বে থাকা নোডাল অফিসারের কাজে  ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। নবান্ন সূত্রে খবর,  কলকাতা এবং কলকাতা সংলগ্ন যে ৩ জেলায় সংক্রমণ বেশি সেই চার জেলার নোডাল অফিসারকে সরিয়ে দেওয়া হচ্ছে। তাঁদের জায়গায় আনা হচ্ছে সিনিয়র অফিসারদের। 

আরও পড়ুন:  বেড মিলল না, অপেক্ষা করতে করতে একই দিনে হাসপাতাল চত্বরেই মৃত্যু দুই রোগীর

কলকাতায় সঞ্জয় থারেকে সরিয়ে তাঁর জায়গায় দায়িত্ব দেওয়া হচ্ছে মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে। উত্তর ২৪ পরগনায় নোডাল অভিসারের দায়িত্ব পেতে চলেছেন অতিরিক্ত মুখ্য়সচিব পর্যায়ের অফিসার মনোজ পন্থ। পাশাপাশি দক্ষিণ ২৪ পরগনায় দায়িত্ব পাচ্ছেন নবীন প্রকাশ ও হাওড়ায় রাজেশ পান্ডে। 

আর ওপড়ুন:  বিজেপি বিধায়কের রহস্যমৃত্যুর তদন্তভার CID-র হাতে, আগামিকাল উত্তরবঙ্গ বনধ ডাকল গেরুয়া শিবির

কোনওভাবেই ঠেকানো যাচ্ছে না সংক্রমণ, প্রতিদিন রেকর্ড ভেঙে ঊর্ধ্বমূখী করোনা গ্রাফ। কলকাতা, দুই ২৪ পরগনা-সহ হাওড়ায় রোজই বাড়ছে আক্রান্তের সংখ্যা সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে মৃতের সংখ্যাও। রাজ্যে করোনা পরিস্থিতিতে সর্বাধিক উদ্বেগ বাড়াচ্ছে এই ৪ জেলাই।  গতকালের সরকারি বুলেটিন অনুযায়ী এখনও পর্যন্ত কলকাতায় আক্রান্তের সংখ্যা ৯৬০৮, উত্তর ২৪ পরগনায় ৫৬২৯, দক্ষিণ ২৪ পরগনায় ২২২৮ ও হাওড়ায় আক্রান্তের সংখ্যা ৩৯৫২।