রাজ্যে ফের বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা, ১ দিনে নতুন করে সংক্রমিত ৩,০৭৭ জন

একই সঙ্গে দৈনিক মৃতের সংখ্যাও ফের ৬০ ছুঁইছুঁই। অন্যদিকে গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৫৮ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। সবমিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে  করোনা সংক্রমিত হয়ে প্রাণ হারিয়েছেন ৩ হাজার ৬২০ জন করোনা রোগী।

Updated By: Sep 7, 2020, 11:32 PM IST
রাজ্যে ফের বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা, ১ দিনে নতুন করে সংক্রমিত ৩,০৭৭ জন
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: হঠাৎই ছন্দপতন। গত ১ সপ্তাহ ধরে করোনা সংক্রমণের যেই গ্রাফ দেখছিল রাজ্যবাসী তা কিছুটা বদলালো। বাড়ল আক্রান্তের সংখ্য়া। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ৩,০৭৭ জন। গতকাল এই সংখ্যাটা ছিল ৩ হাজার ৮৭। এ নিয়ে ৭ সেপ্টেম্বর পর্যন্ত রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১,৮৩,৮৬৫ জন।  রাজ্যে এখন অ্যাক্টিভ রোগীর সংখ্যা ২৩,২১৬।

আরও পড়ুন: বিরল 'বম্বে গ্রুপ'-এর রক্ত জোগাড় করে সফল অস্ত্রোপচার, নজির গড়ল SSKM

একই সঙ্গে দৈনিক মৃতের সংখ্যাও ফের ৬০ ছুঁইছুঁই। অন্যদিকে গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৫৮ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। সবমিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে  করোনা সংক্রমিত হয়ে প্রাণ হারিয়েছেন ৩ হাজার ৬২০ জন করোনা রোগী। গত ১ দিনে ৩ হাজার ২১ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এখনও পর্যন্ত করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন মোট ১ লক্ষ ৫৭ হাজার ২৯ জন করোনা রোগী। এই মুহূর্তে রাজ্যে সুস্থতার হার ৮৫.৪০ শতাংশ।

আরও পড়ুন: বাসের মধ্যে চিত্কার শুনেই সন্দেহ ডিউটি অফিসারের, পাচারের সময় উদ্ধার ২১ জন শিশু

রোনা সংক্রমণের নিরিখে এখনও শীর্ষেই রয়েছে কলকাতা, উত্তর ২৪ পরগনা এবং হাওড়া। গত ২৪ ঘণ্টায় উত্তর ২৪ পরগনায় ৫৭৬ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়ে উঠেছেন ৫৭৭ জন রোগী। প্রাণ হারিয়েছেন ১৩ জন। কলকাতায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৪৫৮ রোগী। সুস্থ হয়ে উঠেছেন ৫৪৮ জন। মৃত্যু হয়েছে ১৬ জনের।