রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৩১, ৪৪৮; মৃতের সংখ্যা ৯৫৬

গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭৭৯জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৩১,৪৪৮ জন। 

Updated By: Jul 13, 2020, 10:33 PM IST
রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৩১, ৪৪৮; মৃতের সংখ্যা ৯৫৬

নিজস্ব প্রতিবেদন: বর্তমান কোভিড পরিস্থিতিতে ফ্রন্টলাইন যোদ্ধারা লড়ছেন। অথচ সংক্রমণ বেড়েই চলেছে রোজ। আক্রান্তের সংখ্যার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে উদ্বেগও। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭৭৯জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৩১,৪৪৮ জন। 

আরও পড়ুন: বাড়ছে সংক্রমণ, রাজ্যে ফের কনটেনমেন্ট জোনের সংখ্যা বেড়ে ৫১২

গত ১ দিনে রাজ্য়ে মৃত্যু হয়েছে ২৪ জনের। ১৩ জুলাই পর্যন্ত রাজ্যে মোট মৃত ৯৫৬ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯,২১৩ জন। তবে সুস্থতার হার বাড়েনি। বরং খুব সামান্য হলেও কমেছে এই সংখ্যাটা। ১৩জুলাই সরকারি বুলেটিন অনুযায়ী রাজ্যে সুস্থতার হার ৬১.০৯%।

আরও পড়ুন: কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল ১০ হাজার, জেনে নিন আপনার জেলার পরিস্থিতি

উল্লেখ্য, রাজ্যে ইতিমধ্যেই বেড়েছে কনটেনমেন্ট জোনের সংখ্যা। ৪৩৪ থেকে বেড়ে কনটেনমেন্ট জোনের সংখ্যা হল ৫১২। এই মুহুর্তে পশ্চিম বর্ধমান ও ঝাড়গ্রামে কোনও কনটেনমেন্ট জোন নেই। ফলে একুশ ২১ জেলার মোট  কনটেনমেন্ট জোনের সংখ্যা বেড়ে ৫১২টি। 

আরও পড়ুন: 

রাজ্যে কিছুতেই রোখা যাচ্ছে না করোনা সংক্রমণ। প্রতিদিনই রাজ্যে রেকর্ড হারে বাড়ছে কোভিড নাইন্টিন। একের পর এক সিদ্ধান্ত, কড়াকড়ি, আইন লাগু, কোভিড হাসপাতাল। না:, তাতেও দমানো যাচ্ছে না করোনা। তাহলে কী নজরদারিতে খামতি? সূত্রের খবর, সংক্রমণ বৃদ্ধি নিয়ে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

.