Jalpaiguri: কলেজে বসে মদ্যপানে অভিযুক্ত অধ্যক্ষ, ঘটনাস্থলে পুলিস

রাতে যখন কলেজ থেকে বেরচ্ছিলেন অধ্যক্ষ সেই সময় বেশ কিছু শিক্ষক, শিক্ষাকর্মী, প্রাক্তন এবং বর্তমান ছাত্র খবর পেয়ে তাঁকে কলেজের মধ্যে আটকে রাখে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুরিতে। কেন রাতে কলেজে ছিলেন অধ্যক্ষ এবং কেন মদ্যপ অবস্থায় সেখানে যান তিনি সেই বিষয়ে প্রশ্ন তোলা শুরু করেছে সাধারণ মানুষ।

Updated By: Oct 29, 2022, 09:48 AM IST
Jalpaiguri: কলেজে বসে মদ্যপানে অভিযুক্ত অধ্যক্ষ, ঘটনাস্থলে পুলিস

প্রদ্যুৎ দাস: কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে কলেজে বসেই মদ খাওয়ার অভিযোগ। ঘটনায় গতকাল রাতে চাঞ্চল্য ছড়ায় জলপাইগুড়িতে। জলপাইগুড়ি জেলার আনন্দ চন্দ্র কমার্স কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে কলেজে বসেই মদ খাওয়ার অভিযোগ ওঠে। অভিযোগ করেন কলেজের শিক্ষক ও শিক্ষাকর্মীরা। শুক্রবার রাতে দীর্ঘক্ষণ ধরে কলেজের অধ্যক্ষ সিদ্ধার্থ সরকারকে কলেজে আটকে রেখে বিক্ষোভ দেখান কলেজের শিক্ষক, শিক্ষাকর্মী, বর্তমান এবং প্রাক্তন ছাত্ররা। অভিযোগ প্রায়ই রাতে কলেজে বসে অধ্যক্ষ মদ খান। শুক্রবার রাতে হাতেনাতে অধ্যক্ষকে ধরে ফেলেছেন বলে জানিয়েছেন তাঁরা। রাতে পুলিস অধ্যক্ষকে থানায় নিয়ে গিয়েছে। অধ্যক্ষ মদ খেয়েছে কিনা তা দ্রুত পরীক্ষা করার দাবিতে বিক্ষোভ দেখান কলেজের শিক্ষক, শিক্ষাকর্মীদের একাংশ সহ স্থানীয় বেশকিছু বাসিন্দারা। এই ঘটনায় জলপাইগুড়ি শহর জুড়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।  

ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুরিতে। কেন রাতে কলেজে ছিলেন অধ্যক্ষ এবং কেন মদ্যপ অবস্থায় সেখানে যান তিনি সেই বিষয়ে প্রশ্ন তোলা শুরু করেছে সাধারণ মানুষ।

আরও পড়ুন: Bengal Weather Update: ফের রেকর্ড কলকাতায়, শীতলতম অক্টোবর দেখল মহানগর

রাতে যখন কলেজ থেকে বেরচ্ছিলেন অধ্যক্ষ সেই সময় বেশ কিছু শিক্ষক, শিক্ষাকর্মী, প্রাক্তন এবং বর্তমান ছাত্র খবর পেয়ে তাঁকে কলেজের মধ্যে আটকে রাখে। এরপরেই ঘটনাস্থলে জড়ো হয় বহু স্থানীয় মানুষ মানুষ। এরপরেই শুরু হয় বিক্ষোভ। কলেজের ভিতরে বসে তিনি মদ্যপান করছিলেন সেই অভিযোগ তুলে বেশ কিছু ঘণ্টা তাঁকে আটকে রাখা হয় এখানে।

এরপরে পুলিস এসে তাঁকে উদ্ধা করে থানায় নিয়ে যায় বলে জানা গিয়েছে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.