'সমবায়ী হিসেবে একটি পরিচয় আছে' এগরাতে কো-অপারেটিভের পদ বিতর্কে সরব Suvendu

রবিবার পূর্ব মেদিনীপুর জেলার এগরা হাইস্কুল ময়দানে একটি অনুষ্ঠানে হাজির হন শুভেন্দু অধিকারী। তিনি শিবির বদলের আগে সব পদ ছাড়লেও এখনও তিনটি কো-অপারেটিভ ব্যাঙ্কের চেয়ারম্যান পদে রয়েছেন। 

Updated By: Jan 24, 2021, 06:23 PM IST
'সমবায়ী হিসেবে একটি পরিচয় আছে' এগরাতে কো-অপারেটিভের পদ বিতর্কে সরব Suvendu
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: 'আমার অনেক রকম পরিচয়ের মধ্যে সমবায়ী হিসেবে একটি পরিচয় আছে। আমি কোথাও নমিনেটেড নই, ইলেকটেড। লড়াই করে আমি এ জায়গায় এসেছি।' রবিবার এগরাতে বিদ্যাসাগর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের ৪৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানে এমনটাই বললেন শুভেন্দু অধিকারী। 

রবিবার পূর্ব মেদিনীপুর জেলার এগরা হাইস্কুল ময়দানে একটি অনুষ্ঠানে হাজির হন শুভেন্দু অধিকারী। তিনি শিবির বদলের আগে সব পদ ছাড়লেও এখনও তিনটি কো-অপারেটিভ ব্যাঙ্কের চেয়ারম্যান পদে রয়েছেন। তৃণমূল শিবির থেকে এই নিয়েও কটাক্ষ করা হয়েছে। বিরোধীদের দাবি, লোভে পড়েই ব্যাঙ্কের পদ ছাড়ছেন না শুভেন্দু।

তৃণমূলের নেতা থাকার সময়ে কাঁথি কো-অপারেটিভ ব্যাঙ্ক, বিদ্যাসাগর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্ক ও কন্টাই কার্ড ব্যাঙ্কের চেয়ারম্যান হয়েছিলেন শুভেন্দু। যদিও শুভেন্দু ঘনিষ্ঠরা বলেছেন ব্যাঙ্কের ভোটে তৃণমূলের কোন যোগ নেই। তাই শুভেন্দু অধিকারী এই পদ ছাড়ার কোন প্রশ্নই উঠছে না। সব মিলিয়ে শুভেন্দুর