ওরা এখনও সুরে সুর মেলাতে পারেনি, পুরুলিয়া সফরে শোভন-বৈশাখীকে নিয়ে মন্তব্য দিলীপের

একই সঙ্গে মুখ খুললেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গ নিয়ে। রাজ্য বিজেপির দফতরে শোভন-বৈশাখীর নির্দিষ্ট ঘরে তালা ঝুলছে, এমনই ছবি সামনে এসেছিল। 

Updated By: Jan 6, 2021, 03:49 PM IST
ওরা এখনও সুরে সুর মেলাতে পারেনি, পুরুলিয়া সফরে শোভন-বৈশাখীকে নিয়ে মন্তব্য দিলীপের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পুরুলিয়া সফরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ভারত সেবাশ্রমের একটি অনুষ্ঠান এবং তারপর ঝালদায় রোড শো দিলীপের। তবে কর্মসূচির শুরুর আগেই মর্নিং ওয়াকে বেরিয়ে তৃণমূলকে কটাক্ষ করেন দিলীপ ঘোষ। দলীয় নেতা-কর্মীদের সঙ্গে আড্ডা দিলেন চায়ের দোকানে। একই সঙ্গে মুখ খুললেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গ নিয়ে। রাজ্য বিজেপির দফতরে শোভন-বৈশাখীর নির্দিষ্ট ঘরে তালা ঝুলছে, এমনই ছবি সামনে এসেছিল। 

আরও পড়ুন: ঐতিহ্যবাহী জল্পেশ মন্দিরে পূজো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের, দিলেন উন্নয়নের আশ্বাস

তখন প্রশ্ন ওঠে, গেরুয়া শিবির কি এই দুই নেতাকে নির্বাচনের কাজে লাগাবে আদৌ? পুরুলিয়ায় এই প্রসঙ্গেই সাবধানী মন্তব্য করলেন দিলীপ। বললেন, ওঁরা এখনও বিজেপির সুরে সুর মেলাতে পারেননি। মেলালেই সব ঠিক হয়ে যাবে। নাম না করে তৃণমূলকেও কটাক্ষ করেন তিনি। তাঁর মন্তব্য, ওই পার্টিতে কোনওদিন সুর ছিল না। গান শুনতে হলে বিজেপিতে আসতে হবে। একইসঙ্গে বৈশালী ডালমিয়ার মন্তব্যের প্রেক্ষিতেও বিজেপি রাজ্য সভাপতির স্পষ্ট বার্তা, অসুবিধা হলে ওই দল ছাড়ুন।

.