পাড়া ছাড়ার হুমকি, হেনস্থা! খোলা রাস্তাতেই প্রতিবেশীর হাতে মার খেলেন বিমানসেবিকা

একাধিকবার পাড়া ছাড়তে বলা হয়েছে গোটা পরিবারকে।  প্রতিবেশীদের দাবি বিমানে কাজ করার কারণে করোনা সংক্রামক ছড়াচ্ছেন ওই বিমান সেবিকা। ঘটনায় হাওড়া সিটি পুলিসে অভিযোগ দায়ের করেছেন তরুণী। 

Reported By: বিক্রম দাস | Updated By: Sep 7, 2020, 11:37 PM IST
পাড়া ছাড়ার হুমকি, হেনস্থা! খোলা রাস্তাতেই প্রতিবেশীর হাতে মার খেলেন বিমানসেবিকা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের অমানবিক আচরণ। কাজের সুবাদে ভিন রাজ্যে যেতে হয় বিমান সেবিকাকে। সেই কারণে এলাকায় ছড়িয়ে যাবে করোনা। এমন যুক্তি দিয়েই ক্ষান্ত থাকল না হাওড়া শিবপুরের কয়েকজন দুষ্কৃতী। বিমানসেবিকাকে মারধর, পরিবারকে হেনস্থা। অভিযোগ জানিয়ে সরব পরিবার। করোনা আবহে চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের হেনস্থার খবর শিরোনামে উঠেছে একাধিকবার। এবার রোশের মুখে বিমানসেবিকা। ঝুঁকি নিয়ে কাজ করার পরও পাড়া থেকে চলে যাওয়ার হুমকি দেওয়া হল বিমানসেবিকাকে। ঘটনাটি ঘটেছে হাওড়া শিবপুরে।

বিমান সেবিকা জানাচ্ছেন, বিমান পরিষেবা শুরু হওয়ার পর থেকে নিয়মিত কাজে বেরোতে হয় তাঁকে। কাজ সেরে ফিরতে হয় মাঝরাতে। আর তাতেই প্রতিবেশীদের রোশের মুখে পড়তে হচ্ছে রোজ। ঘটনায় কটূক্তির পাশাপাশি শারিরীক নির্যাতনের শিকারও হয়েছেন বিমানসেবিকা। পাড়ায় বেরিয়ে প্রতিবেশীদের হাতে মার খেয়েছেন বলেও জানিয়েছেন তরুণী। 

আরও পড়ুন:  মানসিক অবসাদে আত্মহত্যা, আবাসন থেকে উদ্ধার পুলিসকর্মীর ঝুলন্ত দেহ

একাধিকবার পাড়া ছাড়তে বলা হয়েছে গোটা পরিবারকে।  প্রতিবেশীদের দাবি বিমানে কাজ করার কারণে করোনা সংক্রামক ছড়াচ্ছেন ওই বিমান সেবিকা। ঘটনায় হাওড়া সিটি পুলিসে অভিযোগ দায়ের করেছেন তরুণী। পুলিসের তরফ থেকে অভিযুক্তদের চিহ্নিত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে। 

নির্যাতিতার পরিবার জানাচ্ছেন, কিছুদিন আগেই পাড়ায় এসেছেন তাঁরা। কাজেই তাঁদের পাশে দাঁড়ানোপ মতো কেউ নেই এলাকায়। আত্মীয়হীন এই পরিবারকে তাই দিনের পর দিন হেনস্থার শিকার হতে হয়েছে। শুধু করোনা ছড়ানোর অভিযোগেই নয় পরিবারের ব্যক্তিগত বিষয় নিয়েও একাধিকবার কটূক্তি করা হয়েছে বলে জানাচ্ছেন বিমানসেবিকার মা। যদিও ঘটনায় মনোবল হারাননি পরিবার।