জিয়াগঞ্জে খুন একই পরিবারে তিনজন, দশমীর সকালে চাঞ্চল্য এলাকায়

দশমীর দিন বেলা ১২টা নাগাদ তিনজনের ক্ষতবিক্ষত রক্তাক্ত দেহ উদ্ধার করা হয় বাড়ির ভিতর থেকে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Updated By: Oct 8, 2019, 05:03 PM IST
জিয়াগঞ্জে খুন একই পরিবারে তিনজন, দশমীর সকালে চাঞ্চল্য এলাকায়

নিজস্ব প্রতিবেদন: একই দিনে খুন হলেন এক শিক্ষক, তাঁর স্ত্রী ও তাঁর বছর ৬-এর ছেলে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থানার কানাইগঞ্জ লেবুবাগান এলাকায়। দশমীর দিন বেলা ১২টা নাগাদ তিনজনের ক্ষতবিক্ষত রক্তাক্ত দেহ উদ্ধার করা হয় বাড়ির ভিতর থেকে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে এক অপরিচিত ব্যক্তি ঢোকেন ওই শিক্ষকের বাড়িতে। এরপর বচসার আওয়াজও পান স্থানীয়রা। তাঁদের দাবি কিছুক্ষণ পরই বাড়ির ভেতর থকে এক যুবকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন তাঁরা। সেখান থেকেই সন্দেহের দানা বাঁধে। খবর দেওয়া হয় পুলিসে। পুলিস এসে বাড়ির ভিতর থেকে তিনজনের রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন: পাঁশকুড়ায় তৃণমূল নেতা খুনে জেল খাটা বিজেপি নেতাকেই কাঠগড়ায় তুললেন শুভেন্দু

প্রতিবেশীদের প্রাথমিক অনুমান, সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদের জেরেই এই ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘরে মৃতদেহর পাশ থেকে মিলেছে একটি ধারাল অস্ত্র। তদন্ত শুরু করেছে জিয়াগঞ্জ থানার পুলিস। কী কারণে এই মর্মান্তিক ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস।

Tags:
.