'BJP-র টাকা খেয়ে শুভেন্দুর দাদার অনুগামী কাটআউট তৈরি করছে CPIM', বিক্ষোভ TMC-র

যদিও বিজেপির দাবি, পার্থ সাহা নামক ব্যক্তিকে তাঁরা চেনেন না।

Updated By: Dec 10, 2020, 06:29 PM IST
'BJP-র টাকা খেয়ে শুভেন্দুর দাদার অনুগামী কাটআউট তৈরি করছে CPIM', বিক্ষোভ TMC-র
পার্থ সাহা

নিজস্ব প্রতিবেদন : শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে দাদার অনুগামী ফেক্স, পোস্টার, কাটআইড তৈরি করছেন সিপিআইএম কর্মী। এই অভিযোগে এক ব্যক্তিকে আটকে রেখে এদিন বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মীরা। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটার চাঁদপাড়া বিএলআরও অফিসের সামনে।

তৃণমূলের দাবি, আজ সকালে তাঁরা দেখতে পান যে চাঁদপাড়া কাঠপট্টি মোড়ে একটি দোকানে দাদার অনুগামীর কাঠের ফ্রেম তৈরি করছিলেন এক কাঠমিস্ত্রি। কে এই ফ্লেক্স তৈরি করতে দিয়েছে? তাঁর কাছে জানতে চান তৃণমূল যুবর কর্মীরা। তখন ওই কাঠমিস্ত্রি পার্থ সাহা নামে এক ব্যক্তির নাম বলেন। পরবর্তীতে তৃণমূল যুব কর্মী, সমর্থকরা পার্থ সাহা নামে ওই ব্যক্তিকে ঘিরে ধরে বিক্ষোভ দেখান। এঘটনায় তৃণমূলের অভিযোগ, বিজেপি প্রচুর টাকা দিয়ে একাজ করাচ্ছে। বিজেপির টাকা খেয়ে একাজ করছিলেন ওই সিপিআইএম কর্মী। তৃণমূলের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব তৈরি করতেই সিপিআইএম ও বিজেপি চক্রান্ত করে চলেছে। 

যদিও বিজেপি স্থানীয় নেতৃত্ব এই অভিযোগ উড়িয়ে পাল্টা দাবি করেছে, কারও বিরুদ্ধে কোনও চক্রান্ত করার প্রয়োজন নেই। মানুষই ঠিক করে নিয়েছে যে আগামী দিনে বিজেপি আসছে। পাশাপাশি, এই পার্থ সাহা নামক ব্যক্তিকে তাঁরা চেনেন না বলেও দাবি করেছেন। অন্যদিকে, পার্থ সাহা সংবাদমাধ্যমের সামনে কিছুই বলতে চাননি। বরং মুখে কুলুপ এঁটে একসময় পালিয়ে যান তিনি।

আরও পড়ুন, নাড্ডার কনভয়ে হামলা, রাজ্যজুড়ে অবরোধ বিক্ষোেভে সামিল বিজেপি

পুলিসের সামনেই বিজেপি সভাপতির কনভয়ে হামলা, অত্যন্ত উদ্বেগজনক : রাজ্যপাল

.