close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

রাতভর বোমাবাজি, অস্ত্র হাতাহাতি দাপাদাপি, বাড়ি ভাঙচুর, উত্তপ্ত মাথাভাঙা

বরং রাত বাড়লেই শুরু হয় রাজনৈতিক সন্ত্রাস। ত্র্যস্ত এলাকাবাসী। বিজেপি ও তৃণমূল-উভয়ের দিকেই আঙুল তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

Updated: Aug 19, 2019, 09:19 AM IST
রাতভর বোমাবাজি, অস্ত্র হাতাহাতি দাপাদাপি, বাড়ি ভাঙচুর, উত্তপ্ত মাথাভাঙা

নিজস্ব প্রতিবেদন:  রাতভর দফায় দফায় সংঘর্ষ। চলল বেপরোয়া বোমাবাজি, অস্ত্র হাতে উন্মত্ত দাপাদাপি। ভাঙচুর করা হল একাধিক বাড়ি। তৃণমূল-বিজেপি সংঘর্ষে রবিবার রাত থেকে উত্তপ্ত কোচবিহারের মাথাভাঙা।

 

রবিবার রাতে মাথাভাঙার ১২ নম্বর ওয়ার্ডে সংঘর্ষে জড়িয়ে পড়েন তৃণমূল বিজেপি কর্মী সমর্থকরা। অভিযোগ, শুধু রবিবারই নয়, গত কয়েকদিন ধরেই রাত বাড়লেই এলাকায় দুষ্কৃতী তাণ্ডব বাড়ছে। মূলত মাথাভাঙা শহরের ১২ নম্বর ওয়ার্ড ও ছাট খাটেরবাড়ি সংলগ্ন এলাকায় সংঘর্ষ হচ্ছে। রাত হলেই স্থানীয় বাসিন্দারা আর কেউ বাড়ি থেকে বের হতে পারছেন না বলে অভিযোগ।

শ্লীলতাহানিকাণ্ডে নষ্ট স্কুলের সিসিটিভি ফুটেজ! চাঞ্চল্যকর অভিযোগ প্রধানশিক্ষিকার, চক্রান্তের দাবি রঞ্জন শীল শর্মার

মাঝেমধ্যেই এলাকায় চলে দুপক্ষের বোমাবাজি, গুলির লড়াই। রবিবার রাতেও উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। গত কয়েকদিনের সন্ত্রাসকে ছাপিয়ে যায় এদিন রাত। দুষ্কৃতীরা এলাকায় বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর চালায়। সঙ্গে চলে বোমাবাজি। সকালে দেখা যায়, এলাকায় যত্রতত্র ছড়িয়ে রয়েছে বোমার খোল, স্প্লিন্টার।

স্থানীয় বাসিন্দাদের অভিযো, এলাকায় রাজনৈতিক সংঘর্ষের কথা প্রশাসন ভালোভাবে জানে। এই নিয়ে একাধিকবার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। বরং রাত বাড়লেই শুরু হয় রাজনৈতিক সন্ত্রাস। ত্র্যস্ত এলাকাবাসী। বিজেপি ও তৃণমূল-উভয়ের দিকেই আঙুল তুলেছেন স্থানীয় বাসিন্দারা।