বিজেপির কার্যালয় ভাঙচুরের অভিযোগ, পাল্টা ‘হামলা’ তৃণমূলের ওপর

তাদের দাবি, নিজেরাই গণ্ডগোল করে তৃণমূলের ওপর দোষ চাপাচ্ছে বিজেপি। উল্টে বিজেপি কর্মীরাই তৃণমূল কর্মীদের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ। এলাকায় পুলিস পিকেট।

Updated By: Sep 19, 2019, 10:22 AM IST
বিজেপির কার্যালয় ভাঙচুরের অভিযোগ, পাল্টা ‘হামলা’ তৃণমূলের ওপর

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল বিজেপি সংঘর্ষ ঘিরে ফের উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের সদর ব্লক। বাড়ি ভাঙচুর, বোমাবাজির ঘটনায় আহত কমপক্ষে ১০ জন। বিজেপির ১০ টি দলীয় কার্যালয় ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ।

 

বুধবার আচমকাই উত্তপ্ত হয়ে ওঠে মেদিনীপুর সদর ব্লকের এলাহিগঞ্জ এলাকা। অভিযোগ, বিজেপি কর্মীদের ওপর অতর্কিতে হামলা চালায় স্থানীয় তৃনমূল কর্মীরা। দলীয় কার্যালয় ভাঙচুর করা হয়। বাধা দিতে গিয়ে আক্রান্ত হন বেশ কয়েকজন বিজেপি কর্মী।  তাঁদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বারুইপুরে মত্ত যুবকদের সংঘর্ষ থামাতে গিয়ে আক্রান্ত সাব-ইন্সপেক্টর

বুধবার পাশের গ্রাম হরিশপুরে বিজেপির একটি সাংগঠনিক বৈঠক চলছিল। কার্যকর্তাদের না থাকার সুযোগ নিয়ে বিজেপির দলীয় কার্যালয়ে হামলা করা হয় বলে অভিযোগ।

ঘটনাস্থলে যায় মেদিনীপুর কোতয়ালি থানার পুলিস। পুলিশি নিষ্ক্রিয়তার কারণে গোটা ঘটনা ঘটেছে বলে অভিযোগ জেলা বিজেপি নেতৃত্বর। পাল্টা তৃণমূলের দাবি, বিজেপির গোষ্ঠী দ্বন্দ্বের কারণেই এই ঘটনা ঘটেছে। পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব।

যদিও গোটা অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের দাবি, নিজেরাই গণ্ডগোল করে তৃণমূলের ওপর দোষ চাপাচ্ছে বিজেপি। উল্টে বিজেপি কর্মীরাই তৃণমূল কর্মীদের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ। এলাকায় পুলিস পিকেট।

 

.