''ভাটপাড়া-কাঁকিনাড়ায় হিংসা ছড়াচ্ছে অর্জুন সিং, কমিশন ধৃতরাষ্ট্রের মতো বসে দেখছ''

প্রতিবাদে বারাসতে উত্তর ২৪ পরগনার জেলাশাসকের সঙ্গে দেখা করবেন তৃণমূলনেতারা।

Updated By: May 21, 2019, 12:56 PM IST
''ভাটপাড়া-কাঁকিনাড়ায় হিংসা ছড়াচ্ছে অর্জুন সিং, কমিশন ধৃতরাষ্ট্রের মতো বসে দেখছ''

নিজস্ব প্রতিবেদন: ভাটপাড়ার হিংসা বন্ধে জেলাশাসকের দ্বারস্থ তৃণমূল। বিজেপি নেতা অর্জুন সিংয়ের বিরুদ্ধে হিংসা ছড়ানোর অভিযোগ করছে শাসকদল। একের পর এক গাড়ি-বাড়ি জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠছে। এপ্রসঙ্গে উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ''নিজের ছেলেকে জেতাতে যা ইচ্ছা তাই করছে অর্জুন সিং। গুণ্ডামি করছে ও। কমিশন ধৃতরাষ্ট্রের মতো বসে রয়েছে।'' প্রতিবাদে বারাসতে উত্তর ২৪ পরগনার জেলাশাসকের সঙ্গে দেখা করবেন তৃণমূলনেতারা।

এখনও উত্তপ্ত ভাটপাড়া-কাঁকিনাড়া। সোমবারের পর মঙ্গলবার সকালেও কাঁকিনাড়া স্টেশনে রেল অবরোধ করে চলে বিক্ষোভ। দুষ্কৃতীরা আটকে থানা নৈহাটি লোকাল লক্ষ্য করে বোমাবাজি, ইট ছোড়ে বলে অভিযোগ। আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। কোনওরকমে ট্রেন থেকে নেমে তাঁরা পিছনের রাস্তা দিয়ে পালিয়ে যান।  প্ল্যাটফর্মে আতঙ্কিত যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়।
তবে এলাকায় র্যাফ বা আধাসেনার দেখা নেই বলে ক্ষোভ বাসিন্দদের। এমনকি রেলপুলিসও কোনও পদক্ষেপ করেনি এখনও। শিয়ালদা থেকে পাঠানো হচ্ছে RAF। ঘটনায় ইতিমধ্যেই সিইও-র কাছে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন বিবেক দুবে। ভাটপাড়ায় রাজ্যপালের পরিদর্শনের আবেদন জানালেন অর্জুন সিং। দাবি উঠেছে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনেরও।
বিভিন্ন স্টেশনে আটকে রয়েছে লোকাল ও দূরপাল্লার ট্রেন। এদিন মূলত ২৯ নম্বর রেলগেট থেকে বোমাবাজি হয় বলে অভিযোগ। ঘটনায় এখনও পর্যন্ত ১৫ জন আহত হয়েছেন।  

 

.