South Dumdum: দক্ষিণ দমদম পুরসভায় তৃণমূলে 'অন্তর্দ্বন্দ্ব'! বোর্ড মিটিং বয়কট কাউন্সিলরদের

উত্তর ২৪ পরগনার ভাটপাড়া পুরসভার বোর্ডে মিটিংয়ে তৃণমূল কাউন্সিলরদের হাতহাতি, ধস্তাধস্তি।

Updated By: Jun 30, 2022, 07:15 PM IST
South Dumdum: দক্ষিণ দমদম পুরসভায় তৃণমূলে 'অন্তর্দ্বন্দ্ব'! বোর্ড মিটিং বয়কট কাউন্সিলরদের

সৌমেন ভট্টাচার্য: তৃণমূলে 'অন্তর্দ্বন্দ্বে'র জের? দক্ষিণ দমদম পুরসভার বোর্ড মিটিং বয়কট করলেন ১৭ জন কাউন্সিলর। মাঝ-পথে বৈঠক ছেড়ে বেরিয়ে এলেন। পুরপ্রধান ও উপ পুরপ্রধানের বিরুদ্ধে পক্ষপাতিত্বমূলক আচরণের অভিযোগ করেছেন তাঁরা।

দক্ষিণ দমদম পুরসভায় এবার কার্যত নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে তৃণমূল। ৩৩ ওয়ার্ডে জিতেছেন শাসকদলের প্রার্থীরা, আর দুটি ওয়ার্ড গিয়েছে নির্দলের দখলে। কিন্তু পুরভোটের ফলপ্রকাশের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, এমনকী কাউন্সিলরদের মধ্যেও বিরোধের অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: Bhatpara: যত কাণ্ড ভাটপাড়ায়! পুরসভায় তৃণমূল কাউন্সিলরদের মধ্যে হাতাহাতি

এদিন দক্ষিণ দমদম পুরসভায় বোর্ড মিটিং ছিল। সেই বৈঠকে যোগ দিয়েছিলেন তৃণমূলের ৩৩ জন কাউন্সিলরই। বৈঠক তখনও শেষ হয়নি। আচমকাই পুর ভবন থেকে বেরিয়ে আসেন ১৭ জন কাউন্সিলর। রাস্তায় চেয়ার পেতে বসে পড়েন তাঁরা। কেন? 'বিক্ষুদ্ধ' কাউন্সিলরদের দাবি, 'পুরবোর্ডের কাছে যা যা দাবি করেছি, তা মানা হচ্ছে না। মানুষকে পরিষেবা দিতে পারছি না। আমরা মনে করছি, বারবার পুরবোর্ডে এসে সময় নষ্ট হচ্ছে। আশা করি, এই বয়কটের পর মানুষের কথা ভেবে সমস্ত ওয়ার্ডে সমভাবে পরিষেবা বন্টন করা হবে'।

এদিকে উত্তর ২৪ পরগনার ভাটপাড়া পুরসভার বোর্ড মিটিংয়ে আবার হাতাহাতি ও ধস্তাধস্তিতে জড়িয়ে পড়লেন তৃণমূল কাউন্সিলররা। টেন্ডার, নতুন কর্মী নিয়োগ এবং কর্মী ছাঁটাই নিয়ে বিবাদের সূত্রপাত বলে সূত্রের খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.