শাসকদলে গোষ্ঠীদ্বন্দ্ব, যুব তৃণমূল কর্মীকে গুলি

দুটি গুলি চালায় দুষ্কৃতীদল। একটি মঞ্জুর আলির পায়ে লাগে।

Updated By: Oct 10, 2018, 09:41 AM IST
শাসকদলে গোষ্ঠীদ্বন্দ্ব, যুব তৃণমূল কর্মীকে গুলি

নিজস্ব প্রতিবেদন : শাসকদলে ফের গোষ্ঠীদ্বন্দ্ব।  গুলিবিদ্ধ হলেন এক যুব তৃণমূল কর্মী। যুব তৃণমূল কর্মীকে গুলি করার অভিযোগ উঠেছে দলেরই এক কর্মীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হুগলীর পুরশুড়ায়। এই ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে।

আরও পড়ুন,গুলি করে কোমরে পিস্তল গুঁজে পালাল দুষ্কৃতী, সিসিটিভি ফুটেজ ঘিরে চাঞ্চল্য

পঞ্চায়েতের বোর্ড গঠন নিয়ে শুধু যে শাসক-বিরোধী সংঘর্ষ নয়, শাসকদলের মধ্যেও সংঘর্ষের ঘটনা ঘটেছে। হুগলীর পুরশুড়ার ঘটনাও তার ব্যতিক্রম নয়। পঞ্চায়েতের বোর্ড গঠনকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত হয়ে উঠল হুগলীর পুরশুড়া। অভিযোগ, পঞ্চায়েতের বোর্ড গঠনকে কেন্দ্র করে মাদার ও যুব তৃণমূলের অশান্তি দাঁনা বাধে।

আরও পড়ুন, স্কুলের শৌচালয়ে মাথায় গুলি করে আত্মঘাতী দশম শ্রেণির ছাত্র

অভিযোগ, মঙ্গলবার রাতে মাদার তৃণমূলের শেখ আবু ও তাঁর দলবল যুব নেতা সেখ রসিদকে লক্ষ্য করে গুলি করে। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। ফলে বেঁচে যান রসিদ শেখ। গুলি লাগে আরেক যুব কর্মী শেখ মঞ্জুর আলির পায়ে। এরপরই এলাকায় তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে। শুরু হয়ে যায় দুপক্ষের মধ্যে সংঘর্ষ। অভিযোগ, দুপক্ষের মধ্যে ব্যাপক বোমাবাজি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিসবাহিনী।

আরও পড়ুন, ফ্ল্যাটে রোজ আসত প্রেমিকা! ত্রিকোণ প্রেমের জেরেই খুন বাগুইআটির ইঞ্জিনিয়ারিং পড়ুয়া?

উত্তেজনা এড়াতে এখনও এলাকায় পুলিস মোতায়েন রয়েছে। অন্যদিকে জখম অবস্থায় আরামবাগ মহকুমা হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন মঞ্জুর আলি। জানা গিয়েছে, দিঘরুইঘট এলাকায় একটি হারমোনিয়াম সারাইয়ের দোকানে কাজ করেন মঞ্জুর। মঙ্গলবার রাতে দোকান থেকে সেখ রসিদের বাইকে করে বাড়ি ফিরছিলেন তিনি। অভিযোগ, সেইসময়ই হামলা চালায় দুষ্কৃতীরা। দুটি গুলি চালায় দুষ্কৃতীদল। একটি মঞ্জুর আলির পায়ে লাগে।

.