তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে জ্বলছে কোচবিহার!

শুক্রবার সকালে দুপক্ষের নেতা মুখোমুখি হলে, একে অপরের উদ্দেশে কটূক্তি করেন। এরপরই ফের মাথাচাড়া দিয়ে ওঠে অশান্তি।

Updated By: Sep 21, 2018, 01:04 PM IST
তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে জ্বলছে কোচবিহার!

নিজস্ব প্রতিবেদন:  তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত কোচবিহারের দেওয়ানহাট।  রাস্তায় টায়ার জ্বালিয়ে চলছে বিক্ষোভ।  শুক্রবার সকাল থেকেই দফায় দফায় সংঘর্ষ বাধে দুপক্ষের মধ্যে। চলে বেপরোয়া বাইক ভাঙচুর। ঘটনাস্থলে মোতায়েন পুলিস। এখনও পর্যন্ত এক জনের গ্রেফতারির খবর পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন:  স্ত্রীর গুপ্তরোগ, বন্ধুর কথা শুনে রাস্তায় স্ত্রীর পিছনে হাঁটছিলেন স্বামী-তাতেই কাজ হাসিল!

কোচবিহারের দেওয়ানহাট এলাকা দখল ঘিরে তৃণমূলের দুই পক্ষের মধ্যে বিবাদ চলছিল। এবারের পঞ্চায়েত নির্বাচনে  তৃণমূল ৯ টি আসন, ও যুব তৃণমূল ৮ টি আসন পায়।  প্রধান নির্বাচিত হয় তৃণমূল থেকে। এই নিয়েই যুব তৃণমূল নেতা কর্মীদের মধ্যে ক্ষোভ ছিল। তাঁদের অভিযোগ, পুলিসের সাহায্য নিয়ে প্রধান হয়েছেন তৃণমূলের নেতা।

আরও পড়ুন: তুমি আমাকে বুঝলে না, এই অনুচ্চারিত শব্দ বুঝেছে  আদালত, এই দম্পতির বিয়ে বাঁচাতে প্রশংসনীয় পদক্ষেপ বীরভূমের বিচারকের

এই নিয়ে দুপক্ষের মধ্যে চাপা উত্তেজনা ছিল। শুক্রবার সকালে দুপক্ষের নেতা মুখোমুখি হলে, একে অপরের উদ্দেশে কটূক্তি করেন। এরপরই ফের মাথাচাড়া দিয়ে ওঠে অশান্তি। দুপক্ষের নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। ঘটনায় আহত হন বেশ কয়েকজন।

আরও পড়ুন: ঘরে মা, বাবা ও মায়ের পুরুষ বন্ধু! পুজোর বাজার সেরে ফেরার পর তিন জনকে ঘরের মধ্যে যে অবস্থায় দেখলেন ছেলেমেয়ে

তৃ ণমূল নেতা তাপস দে স্থানীয় যুব তৃণমূলের নেতা  জয়ন্ত দত্তকে কটূক্তি  করে বলে অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেন তাপসবাবু। বর্তমানে এলাকায় পুলিস মোতায়েন রয়েছে। এক জনকে গ্রেফতার করা হয়েছে।

 

.