খুনের অভিযোগে কোচবিহারে গ্রেফতার তৃণমূল নেতা কালিশঙ্কর রায়

কোচবিহারের পাটছড়ায় প্রতিবাদী সুভাষ রায় খুনে গ্রেফতার তৃণমূল নেতা কালিশঙ্কর রায় সহ দশজন। ধৃত কালিশঙ্কর পাটছড়ার তৃণমূল অঞ্চল সভাপতি। গতকাল রাতে ধৌলাবাড়ি থেকে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিস। দিনকয়েক আগে তৃণমূল পার্টি অফিসের মধ্যেই খুন হয়ে যান সুভাষ রায়। নাম জড়ায় এলাকার তৃণমূল নেতা কালিশঙ্কর রায়, যুবরাজ মিঞার।

Updated By: May 31, 2017, 09:09 AM IST
খুনের অভিযোগে কোচবিহারে গ্রেফতার তৃণমূল নেতা কালিশঙ্কর রায়

ওয়েব ডেস্ক: কোচবিহারের পাটছড়ায় প্রতিবাদী সুভাষ রায় খুনে গ্রেফতার তৃণমূল নেতা কালিশঙ্কর রায় সহ দশজন। ধৃত কালিশঙ্কর পাটছড়ার তৃণমূল অঞ্চল সভাপতি। গতকাল রাতে ধৌলাবাড়ি থেকে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিস। দিনকয়েক আগে তৃণমূল পার্টি অফিসের মধ্যেই খুন হয়ে যান সুভাষ রায়। নাম জড়ায় এলাকার তৃণমূল নেতা কালিশঙ্কর রায়, যুবরাজ মিঞার।

অভিযোগ, কালিশঙ্কর ও যুবরাজ মিলে বিভিন্ন সরকারি প্রকল্পের প্রায় ১ কোটি নয়ছয় করে। বিষয়টি ধরে ফেলেন সুভাষ। কোচবিহার আদালতে কালিশঙ্করদের বিরুদ্ধে মামলাও করে। পালটা আদালতে জামিনের আবেদন করে অভিযুক্তরা। কিন্তু, তা খারিজ হয়ে যায়। এরপর সুভাষকে টাকার টোপ দেওয়া হয়। কিন্তু, তাতেও চিঁড়ে ভেজেনি। এরপরই সুভাষকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার প্ল্যান করে কালীশঙ্কর ও বাকিরা। পার্টি অফিসে মধ্যে নৃশংসভাবে খুন করা হয় সুভাষকে। অভিযুক্তদের খোঁজে তল্লাসি শুরু করে পুলিস। কিন্তু, প্রতিবারই পুলিসের চোখে ধুলো দিয়ে পালাচ্ছিল অভিযুক্তরা। শেষপর্যন্ত গতকাল রাতে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিস। (আরও পড়ুন- ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে উত্তাল ইংরেজবাজারের শরত্‍পল্লি)

.