‘দিলীপবাবুদেরই রাজ্য থেকে ঘাড়ধাক্কা দিয়ে বার করে দেব’, NRC ইস্যুতে সরব তৃণমূলনেতা

“রাজ্যে এনআরসি করে ২কোটি মানুষকে ঘাড়ধাক্কা দিয়ে বের করে দেওয়ার কথা বলেছে ওরা! ২ জন মানুষকে বার করে দেখুক, দিলীপবাবুদেরও রাজ্য থেকে ঘাড়ধাক্কা দিয়ে বার করে দেব।”

Updated By: Sep 24, 2019, 09:57 AM IST
‘দিলীপবাবুদেরই রাজ্য থেকে ঘাড়ধাক্কা দিয়ে বার করে দেব’, NRC ইস্যুতে সরব তৃণমূলনেতা

নিজস্ব প্রতিবেদন:  এনআরসি-র ইস্যুতে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সতর্কবাণীর প্রসঙ্গ টেনেই এবার বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে হুমকি দিলেন দক্ষিণ ২৪ পরগনার তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সওকত মোল্লা।

 

তিনি বলেন, “রাজ্যে এনআরসি করে ২কোটি মানুষকে ঘাড়ধাক্কা দিয়ে  বের করে দেওয়ার কথা বলেছে ওরা! ২ জন মানুষকে বার করে দেখুক, দিলীপবাবুদেরও রাজ্য থেকে ঘাড়ধাক্কা দিয়ে বার করে দেব।”

সোমবার এনআরসি নিয়ে কামালগাজি থেকে হরিনাভী মোড় পর্যন্ত মিছিল করে তৃণমূল। সেই প্রতিবাদ মিছিল থেকেই এনআরসি ইস্যুতে বিজেপির বিরুদ্ধে সরব হন তিনি। শওকত মোল্লা বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হিটলারি মনোভাবের জন্য এই অবস্থা হচ্ছে। প্রচুর মানুষ আতঙ্কেই আত্মহত্যা করছেন।”

ফের কলকাতায় আসছেন অমিত শাহ, এবার এক কথায় সভার অনুমতি দিল রাজ্য সরকার

প্রসঙ্গত, এনআরসি ইস্যুতে সরব রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।। সংসদেও এই নিয়ে ঝড় উঠেছে। সম্প্রতি শ্যামবাজারের সভা থেকে কেন্দ্রের এনআরসি নীতিতে সুর চড়িয়েছেন মমতা। কেন্দ্রের বিরুদ্ধে তাঁর হুঁশিয়ারি, “২কোটি তো দূরের কথা, রাজ্য থেকে ২ জন মানুষকে বার করে দেখাক ওরা!” উল্লেখ্য, এদিন নেত্রীর সেই কথার রেশ ধরেই আরও একবার দিলীপ ঘোষকে হুঁশিয়ারি দিলেন দক্ষিণ ২৪ পরগনার তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সওকত মোল্লা।

Tags:
.