Nisith Pramanik: 'পুলিস যেখানে পাবে, সেখানেই ধরে জেলে পুরে দেবে', ফের হুমকি নিশীথ প্রামাণিককে!

কোচবিহারে তৃণমূলের 'চোর ধর, জেল ভর' কর্মসূচি।  'যাঁরা অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত, তাঁরা কীভাবে দেশকে রক্ষা করবে?, প্রশ্ন তুললেন তৃণমূল নেতা, প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।

Updated By: Nov 22, 2022, 09:52 PM IST
 Nisith Pramanik: 'পুলিস যেখানে পাবে, সেখানেই ধরে জেলে পুরে দেবে', ফের হুমকি নিশীথ প্রামাণিককে!

দেবজ্যোতি কাহালি: 'রাজ্য়ের পুলিস যেখানে পাবে, সেখানেই ধরে জেলে পুরে দেবে'। কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিককে এবার হুমকি দিলেন কোচবিহার পুরসভার চেয়ারম্যান, প্রাক্তনমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। কেন্দ্রীয় সরকারের কাছে তাঁর অনুরোধ, 'যাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত, দ্রুত মন্ত্রিসভা থেকে বহিষ্কার করে তাঁকে আত্মসমপর্ণ করান'।

তখনও সাংসদ হননি। ২০০৯ সালে শহরে দুটি সোনার দোকান চুরির ঘটনায় নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় আলিপুরদুয়ার থানায়। এরপর অভিযুক্ত জামিন পেলেও মামলাটি চলতে থাকে। ২০১৯ সালের লোকসভা ভোটে পদ্ম প্রতীকে কোচবিহার কেন্দ্র থেকে সাংসদ নির্বাচিত হন নিশীথ। তাঁর বিরুদ্ধে মামলাটি স্থানান্তরিত করা হয় বারাসতে এমপি কোর্টে। কিন্তু সাংসদের আবেদন ভিত্তিতেই মামলাটি ফের আলিপুরদুয়ারের আদালতে পাঠানো নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট।

এখন কেন্দ্রের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক। চুরির মামলায় তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আলিপুরদুয়ারের আদালত। কেন? সরকারি আইনজীবী  প্রশান্ত নারায়ণ মজুমদারের দাবি, আদালতে মামলার শুনানি চলাকালীন অভিযুক্তের পক্ষের কোনও আইনজীবীর হাজির ছিলেন না। সেকারণেই এই গ্রেফতারি পরোয়ানা। মামলার পরবর্তী শুনানি ৭ ডিসেম্বর।

আরও পড়ুন: Howrah Road Cleaning Drive: মমতার এক ধমকেই চাঙ্গা, রাস্তা ধুতে নেমে পড়ল হাওড়া পুরসভা

এদিকে চুপ করে বসে নেই তৃণমূল। কোচবিহার জেলাজুড়ে চলছে 'চোর ধর, জেল ভর' কর্মসূচি। এদিন তুফানগঞ্জের নাটাবাড়ি এলাকায় এক জনসভায় রবীন্দ্রনাথ ঘোষ বলেন, ক্রিমিনালের সরকার! যাঁরা অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত, তাঁরা কীভাবে দেশকে রক্ষা করবে? কীভাবে সমাজকে সুস্থ রাখবে? কীভাবে সমাজের মানুষকে ভালো রাখবে? এই প্রশ্ন দেশের মানুষের মধ্যে দানা বেঁধেছে'।

এর আগে, নিশীথ প্রামাণিকের 'দাড়ি-গোঁফ উপড়ে ফেলা'র হুমকি দিয়েছিলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ ফেসবুকে লিখেছিলেন,  'উদয়নবাবু ভুলে যাবেন না  ক্ষমতার দম্ভের শেষ আছে । পার্থ চট্টোপাধ্যায় কে চটি ছুড়ে মারা একজন সাধারণ মহিলার, অনুব্রতকে গরু চোর বলে জনতার সমবেত চিৎকার, এর কিছু উদাহরণ মাত্র। আপনার ভবিষ্যৎ কী'? এমনকী, রাজ্যের মন্ত্রীর বিরুদ্ধে থানায়  অভিযোগও দায়ের করেছিলেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.