TMC MLA: স্ত্রীর 'নাম' নিয়ে সঙ্গী অন্য মহিলা! টিটি ধরতেই 'মেরে দেব' হুমকি তৃণমূল বিধায়কের...

টিটি তাঁর আইডি কার্ড দেখতে চান। সেখানেই পরিষ্কার হয়ে যায় যে, তিনি অন্য একজন মহিলা। 

Updated By: Sep 4, 2024, 04:10 PM IST
TMC MLA: স্ত্রীর 'নাম' নিয়ে সঙ্গী অন্য মহিলা! টিটি ধরতেই 'মেরে দেব' হুমকি তৃণমূল বিধায়কের...

অম্বরীশ পান্ডে, জি নিউজ: রেলের টিটি-কে খুনের হুমকি! খুনের হুমকি দিয়েছেন তৃণমূব বিধায়ক। এই ঘটনায় রেলের তরফে পশ্চিমবঙ্গের রাজ্যপাল এবং বিধানসভার স্পিকারের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানা গিয়েছে।

অভিযোগের তির তৃণমূল বিধায়ক কানাই চন্দ্র মণ্ডলের বিরুদ্ধে। মুর্শিদাবাদের নবগ্রাম বিধানসভার বিধায়ক কানাই চন্দ্র মণ্ডল। অভিযোগ, সোমবার মালদা-হাওড়া ইন্টারসিটি এক্সপ্রেসে উঠেছিলেন বিধায়ক। ট্রেন নম্বর ১৩২৬৬। অভিযোগ, বিধায়কের সঙ্গে স্ত্রীর 'নাম' নিয়ে ঘুরছিলেন অন্য এক মহিলা। তাঁরা ১ নম্বর কোচে যাতায়াত করছিলেন। এখন টিটি টিকিট চেক করার সময় দেখেন যে, বিধায়কের স্ত্রীর বয়স বেশি। কিন্তু বিধায়কের সঙ্গে থাকা মহিলার বয়স কম। এরপরই টিটি তাঁকে 'চার্জ' করেন।

এরপরই টিটি-র সঙ্গে বিধায়ক ও ওই মহিলার কথা কাটাকাটি বাধে। হট্টগোল বেঁধে যায়। ওই মহিলার কাছে টিটি তাঁর আইডি কার্ড দেখতে চান। সেখানেই পরিষ্কার হয়ে যায় যে, তিনি অন্য একজন মহিলা। এরপরই ওই মহিলাকে জরিমানা করা হয়। এদিকে অভিযোগ, কথা কাটাকাটির সময়ই ওই টিটিকে খুনের হুমকি দেন তৃণমূল বিধায়ক কানাই চন্দ্র মণ্ডল। তারপরই বিধায়কের বিরুদ্ধে অভিযোগ পত্র জমা পড়েছে রাজ্যপাল সিভি আনন্দ বোস ও বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্য়ায়ের কাছে।

আরও পড়ুন, Kolkata Police Commissioner: আরও চাপ বাড়ল বিনীত গোয়েলের! সিপি-র বিরুদ্ধে এবার হাইকোর্টে 'বড়' অভিযোগ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.