'হালকা হলাম', সেলুন খুলতেই চুল-দাড়ি কাটানোর 'সুযোগ' পেয়ে বললেন বিধায়ক

নয়া নির্দেশিকায় বলা হয়েছে যে, ৫০ শতাংশ আসন নিয়ে ব্যবসা চালাতে পারবে সেলুন এবং বিউটি পার্লারগুলি।

Updated By: Jan 8, 2022, 06:30 PM IST
'হালকা হলাম', সেলুন খুলতেই চুল-দাড়ি কাটানোর 'সুযোগ' পেয়ে বললেন বিধায়ক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : নয়া নির্দেশিকা জারি হতেই অবশেষে শনিবার দুপুর থেকে খুলল সেলুন। আর সেলুন খুলতেই বাড়ির সামনের সেলুনে সোজা গিয়ে হাজির হলেন জলপাইগুড়ি সদর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ডা. প্রদীপকুমার বর্মা। বললেন, "করোনা আক্রান্ত হ‌ওয়া‌র পর দীর্ঘদিন ধরেই ঠিকমতো চুল, দাড়ি কাটানো হচ্ছি‌ল না। তারপর তো সরকারি নির্দেশে বন্ধ হয়ে যায় সমস্ত সেলুন।" শেষপর্যন্ত আজ চুল, দাড়ি কাটানোর সুযোগ পেয়ে খুশিপ্রকাশ করেন বিধায়ক। বলেন, "সেলুনে এসে অনেকটাই হালকা হলাম।"

রাজ্য সরকারের তরফে জারি করা নির্দেশিকায় এর আগে সম্পূর্ণ বন্ধ রাখা হয়েছিল সেলুন এবং বিউটি পার্লার। এরপরই বিউটি পার্লারের মালিকদের তরফে রাজ্য সরকারের কাছে অনুরোধ করা হয় এগুলি খুলে দেওয়ার জন্য।তাঁদের তরফে জানানো হয় যে ৫০ শতাংশ আসন নিয়ে তাঁরা যাতে ব্যবসা চালাতে পারেন, সেদিকে যেন নজর দেয় রাজ্য সরকার। এরপরই ফের রাজ্য সরকারের তরফে শনিবার নতুন নির্দেশিকা জারি করা হয়। নয়া নির্দেশিকায় বলা হয়েছে যে, ৫০ শতাংশ আসন নিয়ে ব্যবসা চালাতে পারবে সেলুন এবং বিউটি পার্লারগুলি। রাত ১০টা পর্যন্ত খোলা রাখা যাবে সেলুন এবং বিউটি পার্লারগুলি। 

আরও পড়ুন, আমার ব্যক্তিগত মত, সবকিছু দু'মাস বন্ধ রাখা উচিত: অভিষেক

সরকারের এই ঘোষণায় খুশি উত্তরবঙ্গ ক্ষৌরকার শীল সমন্বয় সমিতি জলপাইগুড়ি। সমিতির পক্ষ থেকে জানানো হয়েছে যে, সংস্থার তরফে সেলুন খোলার ব্যাপারে জলপাইগুড়ি জেলাশাসক এবং কোতোয়ালি থানায় স্মারকলিপি প্রদান করা হয়েছিল। আজ সেলুন খোলায় ছাড় দেওয়ায় জেলা প্রশাসন, পুলিস ও সর্বোপরি মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন তাঁরা। সংবাদমাধ্যমকেও ধন্যবাদ জানিয়েছে উত্তরবঙ্গ ক্ষৌরকার সমিতি।

আরও পড়ুন, জীবিত মহিলা ভোটার লিস্টে 'মৃত'! 'ভূত' হয়ে ঘুরছেন প্রশাসনের দরজায়

গৃহবধূর সঙ্গে 'সহবাস', অশ্লীল ভিডিও তুলে 'কুকীর্তি' যুবকের!

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.