বিধায়ক Vs বিধায়ক! 'সাবধান রবিউল, পাঙ্গা নিলে, হাড়গোড় এক করে দেব', হুমকি হুমায়ুনের

ভাইরাল ভিডিও। 

Updated By: Jul 30, 2021, 03:18 PM IST
বিধায়ক Vs বিধায়ক! 'সাবধান রবিউল, পাঙ্গা নিলে, হাড়গোড় এক করে দেব', হুমকি হুমায়ুনের

নিজস্ব প্রতিবেদন: মুর্শিদাবাদে প্রকাশ্য়ে তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব। প্রকাশ্য সভায় রেজিনগরের বিধায়ক রবিউল আলম চৌধুরীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল ভরতপুরের বিধায়ক হুমায়ুনে কবিরের বিরুদ্ধে। হুমায়ুনের বিরুদ্ধে দলের উচ্চতর কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানালেন রবিউল। ভরতপুরের বিধায়কের শাস্তির দাবিতে সরব তিনি।

জানা গিয়েছে, বৃহস্পতিবার শক্তিপুরের একটি সভায় হাজির হয়েছিলেন ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবির। অভিযোগ সেই সভা থেকেই রবিউলের উদ্দেশ্যে হুমকি দেন তিনি। সভা থেকে হুমায়ুনকে বলতে শোনা যায়, "খুব সাবধান রবিউল চৌধুরি। আমার সঙ্গে পাঙ্গা নিতে এলে হাড়গোড় এক করে দেব।' ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হুমায়ুনের বক্তব্য। যাকে হাতিয়ার করে তাঁর বিরুদ্ধে আসরে নেমেছে রবিউল। তিনি জানান, এই বিষয়ে দলের উচ্চতর কর্তৃপক্ষকে জানিয়েছেন। হুমায়ুনের শান্তির দাবিও জানিয়েছেন। 

আরও পড়ুন: ছেলেকে বাঁচাতে গিয়ে বিদ্যুত্স্পৃষ্ট মা-ও, ঘটনাস্থলেই মৃত্যু দুজনের

আরও পড়ুন: Corona vaccine: বাংলার জন্য বেশি টিকা বরাদ্দ কেন্দ্রের, রাজ্যবাসী পাবে ২ কোটির বেশি ডোজ

মুর্শিদাবাদে হুমায়ুন-রবিউল দ্বন্দ্ব বহুদিনের পুরনো। ২০১১ সালে কংগ্রেসের টিকিটে জিতে রেজিনগরের বিধায়ক হন হুমায়ুন কবির। তবে এরপর তৃণমূলে যোগ দেন তিনি। বিধায়ক পদ ছেড়ে দেন। উপ-নির্বাচনে রবিউল আলম চৌধুরীর কাছে পরাজিত হন। কংগ্রেসের টিকিটে জেতেন রবিউল। এরপর ২০১৬-র ভোটেও কংগ্রেসের টিকিটে জেতেন তিনি। তবে তিনিও তৃণমূলে যোগ দেন। ২০২১-এ তৃণমূলের টিকিটে ভরতপুর থেকে জিতে বিধায়ক হন হুমায়ুন কবির এবং রেজিনগর থেকে বিধায়ক হন রবিউল আলম চৌধুরী।