গেরুয়া 'দেওয়ালে' TMC বিধায়ক শীলভদ্র লিখলেন,'বন্ধু দেখা হবে...'

বারাকপুরের বিধায়ককে নিয়ে জল্পনা।

Updated By: Dec 2, 2020, 08:09 PM IST
গেরুয়া 'দেওয়ালে' TMC বিধায়ক শীলভদ্র লিখলেন,'বন্ধু দেখা হবে...'

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারীর হোয়াটসঅ্যাপ বার্তার পর এবার জল্পনা উস্কে দিলেন শীলভদ্র দত্ত। শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব থেকে ইস্তফার পর বেসুরো গেয়েছিলেন এই তৃণমূল বিধায়ক। গতকাল জ্যোতিপ্রিয় মল্লিক পৌঁছে গিয়েছিলেন তাঁর মানভঞ্জনে। পরের দিনই ফেসবুকে শীলভদ্র লিখলেন,'বন্ধু দেখা হবে...' 
   
শুভেন্দুর ইস্তফার দিনই শীলভদ্র বলেছিলেন,'আমি শুভেন্দুর ফ্যান। যা করেছে একেবারে ঠিক।' তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়েও ইঙ্গিত দিয়েছিলেন বারাকপুরের বিধায়ক। এবার শীলভদ্র ফেসবুকে লিখলেন, 'বন্ধু দেখা হবে...'।

লক্ষ্য করার মতো, গেরুয়া টেমপ্লেটের উপরে বার্তাটি লিখেছেন শীলভদ্র। স্বাভাবিকভাবে এই রং চয়ন নিয়ে শুরু হয়েছে জল্পনা। আর এই বন্ধুই বা কে? মুকুল রায় তৃণমূলে থাকাকালীন তাঁর অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন শীলভদ্র। ফলে চর্চা আরও বেড়েছে। জি ২৪ ঘণ্টাকে শীলভদ্র বলেছেন, 'যা বলার আগামিকাল বলব।'             

গতকাল, মঙ্গলবার শীলভদ্রকে নিয়ে জমে উঠেছিল নাটক। শীলভদ্রের সঙ্গে দেখা করে টিম পিকে। তখনই বিধায়ক প্রশ্ন তোলেন, নেতৃত্ব না এসে কেন পিকের লোক এসেছেন? এরপর তাঁর বাড়িতে যান জ্য়োতিপ্রিয় মল্লিক। তবে দেখা পাননি শীলভদ্রর। তিনি পুজো দিতে চলেন যান দক্ষিণেশ্বরে। পরে জানা যায়, অন্য কোথাও শীলভদ্র-জ্যোতিপ্রিয়র বৈঠক হয়েছে। সে কথা আবার অস্বীকার করেন শীলভদ্র। সবমিলিয়ে শীলভদ্র কী করতে চলেছেন? তা নিয়ে জল্পনা বেড়েই চলেছে।

প্রসঙ্গত, অক্টোবরের শুরুতেই ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত আগামী নির্বাচনে সরে দাঁড়ানোর কথা বলেন। তিনি বলেন, "২০২১-এ বারাকপুরে নতুন প্রার্থী আসবে। কাজ করবে। দশ বছর আমি আপনাদের সাথে থেকেছি। যা করতে পারিনি, তা আমার অপদার্থতা বলেই মনে করি।"

 

আরও পড়ুুন- 'দুয়ারে সরকার' কর্মসূচির পাল্টা দোরে দোরে BJP-র 'আর নয় অন্যায়'