পারিবারিক অশান্তি, হাতুড়ি দিয়ে ঘুমন্ত স্ত্রী-কে থেঁতলে খুন

মৃত গৃহবধূর নাম রাধারানী জানা পাল (২৮)। ইতিমধ্যে মৃত গৃহবধূ রাধারানী জানা পালের বাপের বাড়ির পক্ষ থেকে স্বামী ভোলানাথ পালের বিরুদ্ধে পিংলা থানার খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।

Updated By: Dec 2, 2020, 05:00 PM IST
পারিবারিক অশান্তি, হাতুড়ি দিয়ে ঘুমন্ত স্ত্রী-কে থেঁতলে খুন

নিজস্ব প্রতিবেদন: পারিবারিক অশান্তির জেরে হাতুড়ি দিয়ে মাথা থেঁতলে স্ত্রীকে খুন। গুরুতর অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার ৬ নম্বর ক্ষীরাই অঞ্চলের অন্তর্গত রামপুরা গ্রামে। মৃত গৃহবধূর নাম রাধারানী জানা পাল (২৮)। ইতিমধ্যে মৃত গৃহবধূ রাধারানী জানা পালের বাপের বাড়ির পক্ষ থেকে স্বামী ভোলানাথ পালের বিরুদ্ধে পিংলা থানার খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে পিংলা থানার ৬ নম্বর ক্ষীরাই রামপুরা গ্রামের বাসিন্দা ভোলানাথ পালের সঙ্গে রাধারানী পালের দশ বছর আগে বিয়ে হয়। তাঁদের একটি নয় বছরের পুত্র সন্তান রয়েছে। জানা যায় গত কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক অশান্তি চলছিল। গতকাল রাতে তাদের এই অশান্তি চরম আকার নেয়। 

আরও পড়ুন:  ভাইপোর পর এবার 'বাবুয়া', নাম না করে মর্নিং ওয়াকে ফের আক্রমণ দিলীপ ঘোষের

অভিযোগ, রাতে স্ত্রী ঘুমিয়ে পড়তেই। ভোররাতে ভোলানাথ তার স্ত্রীকে হাতুড়ি দিয়ে মাথা থেঁতলে খুন করে। মাথায় গুরুতর আঘাত নিয়ে রক্তাক্ত অবস্থায় দীর্ঘক্ষন পড়ে থাকে রাধারানী পাল। সকালবেলা ছেলে মাকে ডাকতে গিয়েই দেখে মা রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এরপর প্রতিবেশীরা ঘটনাস্থলে আসে। এসে পৌঁছয় পিংলা থানার পুলিসও। এরপর পিংলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। 

অন্যদিকে ওই গৃহবধূর বাবা পরিমল জানার বয়ানে, "প্রায়ই জামাইয়ের সঙ্গে মেয়ের অশান্তি লেগে থাকত। আজ সকালে হঠাৎ এলাকা বাসিন্দাদের সূত্রে জানতে পেরে আমরা এলাকায় পৌঁছে দেখি। মেয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। মেয়েকে জামাই মদ্যপ অবস্থায় ভারী কোনও বস্তু দিয়ে খুন করেছে।"

অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পিংলা থানার পুলিস। ময়না তদন্তের জন্য মৃতদেহ আজ খড়্গপুর মহকুমা হাসপাতাল পাঠানো হয়েছে।

.