বিজেপির পথে সুনীল সিং, নোয়াপাড়াও কি তবে তৃণমূলের হাতছাড়া?

অর্জুন সিংয়ের আত্মীয়। তৃণমূলের টিকিটে নোয়াপাড়ার বিধায়ক হয়েছিলেন সুনীল সিং। 

Updated By: Jun 17, 2019, 12:00 PM IST
বিজেপির পথে সুনীল সিং, নোয়াপাড়াও কি তবে তৃণমূলের হাতছাড়া?

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল থেকে বিজেপির পথে আরও এক বিধায়ক। জোর জল্পনা নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিংকে নিয়ে। সূত্রের খবর, এখন দিল্লিতেই আছেন সুনীল। তাঁর সঙ্গে গিয়েছেন গাড়ুলিয়া পুরসভার বারোজন কাউন্সিলর।

 

অর্জুন সিংয়ের আত্মীয়। তৃণমূলের টিকিটে নোয়াপাড়ার বিধায়ক হয়েছিলেন সুনীল সিং। অর্জুন সিং বিজেপিতে যাওয়ার পর তাঁকে নিয়ে জল্পনা চলছিল। সেই জল্পনাকে উস্কে বিজেপির পথে সুনীল। আপাতত তিনি দিল্লিতে। সোমবার অর্জুন সিংয়ের হাত ধরে বিজেপিতে যোগ দেবেন তিনি।

সূত্রের খবর, সুনীল সিংয়ের সঙ্গে দিল্লি গিয়েছেন উত্তর চব্বিশ পরগনার গাড়ুলিয়া পুরসভার বারোজন কাউন্সিলর। এর মধ্যে একজন কংগ্রেসের। এই বারোজনও বিজেপিতে যোগ দিতে পারেন বলে জানা যাচ্ছে।

২১ আসনের গাড়ুলিয়া পুরসভা তৃণমূলের দখলে। এর মধ্যে ১জন ছিলেন কংগ্রেসের এবং ১জন ফরওয়ার্ড ব্লকের টিকিটে জিতেছিলেন।  ১২ জন কাউন্সিলর বিজেপিতে যোগ দিলে গাড়ুলিয়া পুরসভা তৃণমূলের হাতছাড়া হওয়ার সম্ভাবনা থেকেই যাচ্ছে সূত্রের খবর, দিল্লিতে বিজেপিতে যোগ দেওয়ার জন্য রওনা হয়েছেন, ভাটপাড়া পুরসভার প্রাক্তন  ভাইস চেয়ারম্যান সোমনাথ তালুকদার সহ ব্যারাকপুর ব্লক ওয়ান পঞ্চায়েত সমিতির বেশ কয়েকজন সদস্য। এরপরই প্রশ্নটা জোরালো হচ্ছে, উত্তর চব্বিশ পরগনার গোটাটাই কি দখলের ঘুঁটি সাজিয়েছে বিজেপি?